শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আমার নাম গিনেজ বুকে ওঠা উচিত: পরিমণি



Rana-Plaza-5বিনোদন ডেস্ক::
বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী পরীমণি বলেছেন, ‘আমার নামতো গিনেস বুক অব ওয়ার্ল্ডসে ওঠা উচিত।’

এ প্রসঙ্গে ব্যাখ্যা দিতে গিয়ে অভিমানের সুরে পরিমণি বলেন, ২৩টি সিনেমাতে অভিনয় করেছি। কিন্তু এখনও আমার একটি সিনেমাও মুক্তি পায়নি। এমন ঘটনা আমাদের দেশেতো দুরে থাক, বিশ্বের কোন দেশেই ঘটেনি।

ছবি মুক্তির আগেই মিডিয়ায় তাকে নিয়ে এত আলোচনা দেখে তিনি নিজেও অবাক। পরিমণি জানান, আমি যখনই ভাবি সবাই আমাকে নিয়ে এত মাতামাতি করছে কেন তখনি পুরো হ্যাং হয়ে যাই। এও কি সম্ভব। আসলে সবই আল্লাহর ইচ্ছে।

এরই মধ্যে ২৩ সিনেমার শ্যুটিং করে ফেলেছি। দুটি সিনেমার কাজ পুরোপুরি শেষ। ‘রানা প্লাজা’ সিনেমাটি সেন্সর আটকে দিয়েছে। আর ‘পাগলা দিওয়ানা’ নামের একটি সিনেমা সম্প্রতি সেন্সরবোর্ডে জমা পড়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: