বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

আমার ছেলেকে ফিরে পেতে সিলেটের সকল শ্রেণী পেশার মানুষের দোয়া কামনা করছি —মেয়র আরিফের মা



11. arifer maআরিফুল হক চৌধুরীর মাতা আমেনা খাতুন চৌধুরী বলেছেন, সিলেটের সকল বিবেকবান মানুষ জানেন- এটা আমার ছেলের বিরুদ্ধে একটি গভীর ষড়যন্ত্র, আমি জানি আমার ছেলে নির্দোশ। আমি আমার ছেলেকে অবিলম্বে ফিরে পেতে সিলেটের সকল শ্রেণীর পেশার মানুষের দোয়া কামনা করছি।
তিনি সোমবার সিলেট নগরীর কুমারপাড়াস্থ আরিফুল হক চৌধুরীর বাস ভবনে সিলেট পেশাজীবি পরিষদ‘র আহবায়ক ও সদস্য সচিব‘র সাথে সাক্ষাৎ কালে উপরোক্ত আহবান জানান।
এ সময় সিলেট পেশাজীবি পরিষদ‘র আহবায়ক বিশিষ্ট শিক্ষাবিদ লেঃ কর্ণেল (অবঃ) প্রিন্সিপাল আতাউর রহমান পীর বলেন, আজ সিলেট নগরীর সকল উন্নয়ন কার্যাক্রম বন্ধ হয়ে আছে। সিলেটের জনপ্রিয় নেতা আরিফুল হক চৌধুরী ধারাবাহিক ভাবে যে উন্নয়ন কার্যক্রম শুরু করেছিলেন, সে উন্নয়ন বাধাগ্রস্থ করার জন্য ষড়যন্ত্রকারী মহল চক্রান্ত চালিয়ে যাচ্ছে। আমরা অবিলম্বে সিলেট নগরীর উন্নয়নের স্বার্থে আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করে নগরবাসীর উন্নয়নে ভূমিকা রাখার সুযোগ করে দেওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি জোর আহবান জানাচ্ছি।
এ সময় আরো উপস্থিত ছিলেন আরিফুল হক চৌধুরীর সহধর্মিনী সামা হক চৌধুরী, প্রিন্সিপাল আতাউর রহমান পীরের সহধর্মিনী ফিরোজা আক্তার ও সিলেট পেশাজীবি পরিষদ‘র সদস্য সচিব সাংবাদিক নুরুল ইসলাম।
এ সময় সিলেট পেশাজীবী পরিষদ‘র আহবায়ক ও সদস্য সচিব আরিফুল হক চৌধুরীর চিকিৎসা ও তার পরিবারের সার্বিক খোঁজ খবর নেন।-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Developed by: