শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আমার কেউ নেই, আমি একা: শামীম ওসমান



shamim osmanনিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি শামীম ওসমান বলেছেন, ‘আমার কেউ নেই, আমি একা’। কেউ আমার সঙ্গে ছবি তুলে ব্যানার বা ফেস্টুন করে এলাকাতে সন্ত্রাসী, মাস্তানি, মাদক ব্যবসা আর ভূমি দস্যুতা করবে সেটি হতে দেয়া হবে না। ওই ক্ষেত্রে আমি একা। কেউ আমার না। এখন থেকে মাদক ব্যবসা নির্মূল করতে মাঠে আছি।

‘পুলিশ প্রশাসন সহায়তা না করলেও আমাকে বলবেন আমি নিজেই কাজ করবো’। সোমবার নিজ নির্বাচনী এলাকার ফতুল্লার বিভিন্ন উন্নয়নমূলক ৬টি কাজের উদ্বোধন করতে গিয়ে বিভিন্ন এলাকাবাসীর উদ্দেশ্যে এসব বক্তব্য রাখেন শামীম ওসমান।

বক্তব্যে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বেশ কঠোরতা শোনা গেছে শামীম ওসমানের কণ্ঠে। তিনি প্রত্যেক এলাকার লোকজনদের উদ্দেশ্য করে বলেছেন, ‘উন্নয়ন করলেও লাভ হবে না যদি মাদক নির্মূল না করা যায়’। অনেক এলাকাতেই যুবকসহ বিভিন্ন শ্রেণির মানুষ আমার সঙ্গে ছবি তুলে ব্যানার ফেস্টুন করছে। কেউ কিছু বলতে সাহস পায় না কারণ ওইসব লোকজন শামীম ওসমানের লোক পরিচয় দেয়।

কিন্তু এখন থেকে সেটি বাদ দিতে হবে। কেউ আমার না। আমি এখন থেকে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করবো। শামীম ওসমান বলেন, ‘পঞ্চায়েত ব্যবস্থাকে আরো শক্তিশালী করতে হবে’। যারা এলাকাতে বিচার করেন তাদেরকে আরো নিষ্ঠাবান হতে হবে। না হলে সমাজের উন্নয়ন ঘটবে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: