শনিবার, ২৮ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

আমাকে মেয়র প্রার্থী ঘোষণা ‘ভুয়া ও ষড়যন্ত্রমূলক’ : সালাম



14. abdus salamনিউজ ডেস্ক::
কথিত ‘আসল বিএনপি’র মেয়র প্রার্থী ঘোষণাকে ‘ভুয়া ও ষড়যন্ত্রমূলক’ বলে জানিয়েছন বিএনপির অর্থনৈতিক সম্পাদক ও মহানগর আহ্বায়ক কমিটির উপদেষ্টা আবদুস সালাম। দুপুর ১২টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনে ‘আসল বিএনপি’র মুখপাত্র কামরুল হাসান নাসিম বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক সম্পাদক আবদুস সালামকে ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনে তার নতুন দলের মেয়র প্রার্থী হিসেবে ঘোষণা দেন। একই সঙ্গে ২৭ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে খালেদা জিয়া ও তারেক রহমানের পদত্যাগের দাবিতে মহাসমাবেশ করবেন বলেও জানান তিনি।

এই ঘোষণার পরপরই মোবাইলফোনে আবদুস সালাম জানান, কথিত ভুয়া সংগঠন আমাকে জড়িয়ে যে ঘোষণা দিয়েছে এটি সম্পূর্ণ ভুয়া। বিএনপিকে ক্ষতিগ্রস্থ ও আমাকে হেয় প্রতিপন্ন করতে এটা করা হয়েছে। আমি এর প্রতিবাদ জানাচ্ছি। আমি স্পষ্টভাষায় বলে দিতে চাই, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ আছে। দেশনেত্রীর বাইরে অন্য কোনো বিএনপির অস্তিত্ব নেই। কোথাকার কোন পাগল কি ঘোষণা দিলো, তাতে বিএনপির কিছু আসে যায় না।

তিনি আরো বলেন, আমরা দেশে একটি নির্দলীয় সরকারের অধীনে সব দলের অংশগ্রহনমূলক সুষ্ঠু নির্বাচনের দাবিতে আন্দোলনে আছি। সেখানে ঢাকা সিটি করপোরেশন নির্বাচন আদৌ আমরা যাবো কিনা, তা নিয়েই প্রশ্ন রয়েছে। এক প্রশ্নের জবাবে আবদুস সালাম জানান, ঢাকা সিটি করপোরেশন নির্বাচন হলে কে মেয়র প্রার্থী হবেন, তা ঠিক করবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। অন্য কেউ নয়।

মোবাইল ফোনে সালামের সঙ্গে নাসিমের কথা হয়েছে আসল বিএনপির সংবাদ সম্মেলনে সরবরাহ করা এমন অডিও টেপের বিষয়ে জানতে চাইলে আবদুস সালাম বলেন, এটা সম্পূর্ণ ভুয়া ও বানোয়াট অডিওটেপ। আমি তো আন্দোলনের কর্মসূচির পর থেকে মোবাইল টেলিফোনসহ সব যোগাযোগ মাধ্যমে ট্র্যাকিং হয় বলে তা ব্যবহার করাই ছেড়ে দিয়েছি। এই টেপ ষড়যন্ত্রকারীদের বানানো টেপ। কে এই নাসিম। আমি তাকে চিনিই না। তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। সে একটা ভুয়া লোক, পাগল। আমি মনে করি, সরকারের এজেন্টরা এসব করাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: