শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

আবেদনময়ী বিপাশার ভয়ঙ্করী রূপ!



alone-bip

বিনোদন ডেস্ক:: স্বর্ণকেশি, ঝলমলে, আবেদনময়ী বিপাশাকে আমরা সবাই চিনি। কিন্তু সারা শরীর ধূসর, চোখগুলোরও মণি নেই!কে এই বিপাশা? বলিউডের হট গ্লামারস বিপাশার যে রূপ দেখাচ্ছে তাতে তো রক্ত হিম হবার জোগাড়। মুক্তি পেল ‘অ্যালোন’ ছবির ট্রেইলার। সেখানেই বিপাশার লুক দেখে ভিরমি খাওয়ার উপক্রম হয়েছে সকলের।

অ্যালোন সিনেমাটিতে বিপাশাকে একই শরীরে জুড়ে থাকা দু’জন যমজের চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে দুই বিপাশার শরীর সংযুক্ত অবস্থায় থাকবে। এর মধ্যে এক বিপাশা ভালো তো অন্য বিপাশা অশুভ শক্তির প্রতীক।এই পোস্টারে বিপাশা অনেক বেশি আবেদনময়ী রূপে ক্যামেরায় বন্দি করেছেন নিজেকে। ছবিটিতে লাল পোশাকে আরও বেশি মোহময়ী হয়ে উঠেছেন তিনি। আর এদের দু’জনের সঙ্গেই রোমান্স করতে দেখা যাবে ছোট পর্দার অভিনেতা করণ সিং গ্রোভারকে। শার্ট ছাড়া ট্যাটু অঙ্কিত তাঁর বাহু কম নজর কাড়ছে না মেয়েদের। তবে এই পোস্টারে বিপাশার যে ভয়ঙ্কর রূপের দেখা যাচ্ছে তা সত্যিই ভয়ানক।

ভূতের সিনেমা মানেই ভয়ের বাড়তি আকর্ষণ। আর তাই ভূতপ্রমীদের জন্য রয়েছে সুখবর। বলিউডে জানুয়ারিতে মুক্তি পাচ্ছে বিপাশা বসু অভিনীত ভূতের নতুন সিনেমা অ্যালোন। সেক্স ও হরর-এর ককটেলে এই ছবিটি পরিচালনা করেছেন ভূষণ প্যাটেল। সিনেমাটি মুক্তি পাচ্ছে ২০১৫ সালের ১৬ জানুয়ারি। রাজ, রাজ-৩, ক্রিয়েচার- এর পরে এটা বিপাশার চতুর্থ ভূতের সিনেমা। আগের প্রতিটি সিনেমাতে ভূতের দ্বারা নিপীড়িত হয়ে বিপাশা মুক্তির পথ খোঁজেন। কিন্তু এবার বিপাশা নিজেই ভূত। দর্শকদের শিহরণ জাগাবে বিপাশার ভয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: