বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আবেদনময়ী বিপাশার ভয়ঙ্করী রূপ!



alone-bip

বিনোদন ডেস্ক:: স্বর্ণকেশি, ঝলমলে, আবেদনময়ী বিপাশাকে আমরা সবাই চিনি। কিন্তু সারা শরীর ধূসর, চোখগুলোরও মণি নেই!কে এই বিপাশা? বলিউডের হট গ্লামারস বিপাশার যে রূপ দেখাচ্ছে তাতে তো রক্ত হিম হবার জোগাড়। মুক্তি পেল ‘অ্যালোন’ ছবির ট্রেইলার। সেখানেই বিপাশার লুক দেখে ভিরমি খাওয়ার উপক্রম হয়েছে সকলের।

অ্যালোন সিনেমাটিতে বিপাশাকে একই শরীরে জুড়ে থাকা দু’জন যমজের চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে দুই বিপাশার শরীর সংযুক্ত অবস্থায় থাকবে। এর মধ্যে এক বিপাশা ভালো তো অন্য বিপাশা অশুভ শক্তির প্রতীক।এই পোস্টারে বিপাশা অনেক বেশি আবেদনময়ী রূপে ক্যামেরায় বন্দি করেছেন নিজেকে। ছবিটিতে লাল পোশাকে আরও বেশি মোহময়ী হয়ে উঠেছেন তিনি। আর এদের দু’জনের সঙ্গেই রোমান্স করতে দেখা যাবে ছোট পর্দার অভিনেতা করণ সিং গ্রোভারকে। শার্ট ছাড়া ট্যাটু অঙ্কিত তাঁর বাহু কম নজর কাড়ছে না মেয়েদের। তবে এই পোস্টারে বিপাশার যে ভয়ঙ্কর রূপের দেখা যাচ্ছে তা সত্যিই ভয়ানক।

ভূতের সিনেমা মানেই ভয়ের বাড়তি আকর্ষণ। আর তাই ভূতপ্রমীদের জন্য রয়েছে সুখবর। বলিউডে জানুয়ারিতে মুক্তি পাচ্ছে বিপাশা বসু অভিনীত ভূতের নতুন সিনেমা অ্যালোন। সেক্স ও হরর-এর ককটেলে এই ছবিটি পরিচালনা করেছেন ভূষণ প্যাটেল। সিনেমাটি মুক্তি পাচ্ছে ২০১৫ সালের ১৬ জানুয়ারি। রাজ, রাজ-৩, ক্রিয়েচার- এর পরে এটা বিপাশার চতুর্থ ভূতের সিনেমা। আগের প্রতিটি সিনেমাতে ভূতের দ্বারা নিপীড়িত হয়ে বিপাশা মুক্তির পথ খোঁজেন। কিন্তু এবার বিপাশা নিজেই ভূত। দর্শকদের শিহরণ জাগাবে বিপাশার ভয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: