বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

আবার মুখোমুখি মেসি-রোবেন!



4. roben and messiখেলাধুলা ডেস্ক::
আগামীকাল চ্যাম্পিয়নস লীগের প্রথম পর্বের প্রথম সেমিফাইনালে অন্যতম প্রতিদ্বন্দ্বী বার্সালোনার সাথে লড়বে বায়ার্ন-মিউনিখ। বাস্তবে দুই দলের খেলার ধরন সম্পূর্ণ ভিন্ন, এক দল ছন্দময় আক্রমনে বিশ্বাসী আর এক দল আক্রমনাত্বক ফুটবলে বিশ্বাসী। কিন্তু বাস্তবতা তাদের সামনে এনে দিয়েছে অন্য রকম এক পরিক্ষা।

ন্যু-ক্যাম্পে সবার নজর থাকবে ৭ তারিখের এই ম্যাচের দিকে, যেন ২০১৩ সালের বার্সার মনের বেদনাকে মনে চাপা রেখে চরম প্রতিশোধে মেসিরা বিশ্বকে আনন্দ বন্যায় ভাসিয়ে দিতে পারেন, অন্যদিকে বায়ার্ন চাইবে পুরনো সুখস্মৃতিকে পুঁজি করে জয়ের ধারাকে আরও প্রসারিত করতে।

এই ম্যাচে সাবেক বার্সা কোচ গার্দিওলাকে পরতে হবে চরম অসস্থিতে, কারন পেপের নতুন শিষ্যদের খেলতে হবে তাঁর পুরোন শিষ্যদের সাথে। দুই দলের খেলোয়াড়দের চরম ফর্ম আর মেসি, নেইমার এবং সুয়ারেজদের আলো ছড়ানো ফুটবল দেখতে মরিয়া সারা বিশ্বের ফুটবল প্রেমিরা।

বার্সার এই ত্রয়ী জুটি দিনের পর দিন আলো ছড়িয়েই যাচ্ছেন, এই বিখ্যাত ফরোয়ার্ড লাইন থেকে মৌসুমের ১০৮ টি নজরকাড়া গোলই তাঁর প্রমাণ দেয়। অবশ্য লিগ শিরোপার দৌড়ে বার্সা থেকে রোবেন, মুলারদের খ্যাপাটে গতিতে কোচ গার্দিওলার বায়ার্ন মিউনিখ একটু এগিয়ে, অবশ্য তাঁর শিষ্যরা একটুও ছাড় দিবে না বলেই লুইজ এনরিকের বিশ্বাস।

উল্লেখ্য যে চ্যাম্পিয়নস লিগ শিরোপার দৌড়ে বার্সার ঘরে উঠেছে ৪ বার(১৯৯২, ২০০৬, ২০০৯, ২০১১) আর বায়ার্নের ঘরে উঠেছে ৫ বার(১৯৭৪, ১৯৭৫, ১৯৭৬, ২০০১, ২০১৩)।

সংবাদটি শেয়ার করুন

Developed by: