বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আপকামিং মুভিতে অকারণেই নগ্ন এমা ওয়াটসন!



emmaবিনোদন ডেস্ক:: তারকা জগতের আলোচনা-সমালোচনার ভিড়ে প্রতিমুহূর্তেই ঘটে চলেছে নানা ঘটনা। আবেদনময়ী এমা ওয়াটসন হলিউডের জুনিয়র স্টারদের মধ্যে দারুন জনপ্রিয়। জীবনে প্রথমবার এই আকর্ষণীয় হলিউড সুন্দরী ক্যামেরার সামনে টপলেস হয়েছেন । কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে যাচ্ছে পরিচালক আলেহান্ড্রো আমেনাবারের আপকামিং মুভি ‘রিগ্রেশন’। সম্প্রতি এই ছবিতেই নগ্ন হয়ে অভিনয় করেছেন বলে শোনা যাচ্ছে। এ নিয়ে বেশ জলঘোলাও শুরু হয়েছে হলিউড পাড়ায়।

মুক্তির আগে ছবিটি সেন্সরের জন্য পাঠানো হয়েছিল। আর ছবিটির প্রাক-প্রদর্শনী দেখে সমালোচকরা জানিয়েছেন, ছবিটিতে অকারণে নগ্ন হয়েছেন এমা। যে দৃশ্যের জন্য তাঁকে নগ্ন করা হয়েছে তার কোন প্রয়োজনই ছিল না।

ছবির গল্পের কেন্দ্রে রয়েছে এক বাবা ও তার মেয়ে। যেখানে মেয়েকে যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার হন বাবা। ছবিটিতে মেয়ের চরিত্রে অভিনয় করেছেন এমা। এমা ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে মেরিল স্ট্রিপ, ইথান হক, ডেভিড থিউলিস, ডেভিড ডেনসিক প্রমুখকে৷রিগ্রশন মুক্তি পেতে চলেছে ২৮ আগস্ট।

সংবাদটি শেয়ার করুন

Developed by: