রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আন্দোলনে সাড়া না পেয়েই রাতের আঁধারে পায়তারা করছে বিএনপি: ওবায়দুল কাদের



5. qaderনিউজ ডেস্ক::
পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলনে সাড়া না পেয়ে বিএনপি রাতের আঁধারে বিভিন্ন পায়তারা করছে।

তিনি বলেন, সরকারি চাকুরে যারা তাদের একটা আরচণবিধি আছে। তারা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে যে বৈঠক করেছেন, তা যদি আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বিরোধীদলে থাকাকালে তার সঙ্গে হতো সেটাও আচরণবিধি লংঘন হতো।

রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ময়নামতি সেনানিবাস এলাকায় মহাসড়ক পরিদর্শনে এসে সেতু মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া অফিসিয়ালি বিরোধীদলের নেত্রী নন, যেহেতু সংসদে তিনি এখন নেই। তার সঙ্গে রাতের বেলা এসব বৈঠক আমার কাছে সঠিক মনে হয়নি। আমার মনে হয় বিএনপির মধ্যে একটা হতাশা কাজ করছে। বার বার আন্দোলনের ডাক দিচ্ছে, কিন্তু সাড়া পাচ্ছে না। হয়তো আন্দোলনে সাড়া না পেয়ে তারা রাতের আঁধারে বিভিন্ন পায়তারা করছে, যা শুভ লক্ষণ নয়।
তিনি আরো বলেন, এ মুহূর্তে আন্দোলন নিয়ে সরকারের কোন মাথা ব্যথা নেই। তবে সরকারের বিরুদ্ধে এখন চক্রান্তমূলক তৎপরতা আছে। যেমন আন্তর্জাতিক উগ্রবাদী এবং তাদের এদেশীয় দোসররাও সক্রিয়। এ ব্যাপারে সরকারও সজাগ রয়েছে। আমরা বিশ্বাস করি জনগণ আমাদের সহযোগিতা করবে, তারা সহিংসতা চায় না, টেররিজম চায় না, নাশকতা চায়না।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের আরও বলেন, যদি তারা জনগণকে নিয়ে আন্দোলন করতে পারেন তাহলে সেটা ভিন্ন কথা। কিন্তু সহিংস পরিস্থিতি দেশের মানুষের কাম্য নয়। সহিংসতা তাদের (বিএনপিকে) বিপদজনক ভুলের দিকে ঠেলে দেবে।

মন্ত্রীর উপস্থিতিতে ভ্রাম্যমান আদালত মহাসড়কে চলাচলকারী ব্যাটারি চালিত পাঁচটি অটোবাইককে জরিমানা করেন। এসময় কুমিল্লা জেলা প্রশাসক মোঃ হাসানুজ্জামান কল্লোল, কুমিল্লা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী এবং সড়ক ও জনপথের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: