বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আনন্দ দিয়ে কাঁদালো ১৪ বছরের লিন (ভিডিও)



TVC_1আন্তর্জাতিক ডেস্ক:: কিছুদিন আগে সুইডিশ একটি শ্যাম্পু কোম্পানি এক রেলস্টেশনের প্ল্যাটফর্মের ভিডিও বিলবোর্ডে মোশন সেন্সর ব্যবহার করে বিজ্ঞাপনের একটি অভাবনীয় পথ দেখিয়েছে। দ্রুত সবার মুখে মুখে ছড়িয়ে যায় এবং বছরের সবচেয়ে আলোচিত বিজ্ঞাপন হয়ে যায় এটি।

ওই একই জায়গায় আর একটি গ্রুপ সম্পূর্ণ অন্য বিষয় নিয়ে এই বিজ্ঞাপনের ঢঙে তৈরি করল নতুন কিছু। মোশন সেন্সরের কনসেপ্টের সাথে একটি মেসেজ যোগ করে তারা তাদের উপস্থাপনাকে পৌঁছে দিলো একদম ভিন্ন মাত্রায়।

এটি নিছক একটি অভিনব ভিডিও বিলবোর্ড নয়। কিছু মানুষকে তাদের প্রতিদিনের জীবনে অনেক কষ্টের মুখোমুখি হতে হয়, অনেক কঠিন পথ পাড়ি দিতে হয়- সে বিষয়ে সচেতনতা গড়ে তোলাই ছিল তাদের লক্ষ্য।

মূল বিজ্ঞাপনের চাইতে অনেক বেশি শক্তিশালী বার্তা পৌঁছে দিল তারা। বিজ্ঞাপন বার্তার শেষে এসে হতবাক হয়ে গেলো দর্শকেরা। অদ্ভুত এক অনুভূতি স্তব্ধ করে দিলো তাদেরকে। যে যেখানে ছিল দাঁড়িয়ে পড়লো।

সংবাদটি শেয়ার করুন

Developed by: