শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আধাঘণ্টা থমকে ছিল খুলনা



10.khulnaনিউজ ডেস্ক::
বুধবার বেলা ১১টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হয়। এতে খুলনার সর্বস্তরের মানুষ অংশ নেয়।

পাইপ লাইনে গ্যাস সরবরাহ, বিমান বন্দর ও আধুনিক রেলস্টেশন নির্মাণসহ দক্ষিণাঞ্চলের উন্নয়নের বিভিন্ন দাবিতে আধাঘণ্টা খুলনা অচল কর্মসূচি পালন করবে বৃহত্তর জেলা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি।

খুলনার ফুলতলা থেকে রূপসা ব্রিজ পর্যন্ত সব ধরনের দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান, স্কুল-কলেজ, অফিস-আদালত, ব্যাংক-বিমা, সকল প্রকার যানবাহন আধাঘণ্টা বন্ধ করে স্ব-স্ব স্থানে দাঁড়িয়ে উন্নয়ন বঞ্চনার প্রতিবাদ জানায়।

খুলনা-দর্শনা রেলপথ ডাবল লাইন, কৃষি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ হাসপাতালকে এক হাজার বেডে উন্নীতকরণ, খুলনা মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয় ঘোষণা, খুলনা নিউজপ্রিন্ট মিল ও দাদা ম্যাচ চালু, শিশু হাসপাতাল, দৌলতপুর মহাসিন স্কুল ও ফুলতলা রি-ইউনিয়ন মডেল স্কুল এন্ড কলেজ সরকারিকরণ, কেসিসি ও কেডিএর জন্য পর্যাপ্ত অর্থবরাদ্দের দাবি জানানো হয়। সেই সঙ্গে আজকের খুলনা অচল কর্মসূচি বাস্তবায়নে সবার সহযোগিতা কামনা করা হবে।

কর্মসূচি চলাকালে নগরীর ফুলবাড়ি গেট, দৌলতপুর, খালিশপুর, শিববাড়ী মোড়, ময়লাপোতা, রূপসা ফেরিঘাট ও রূপসা ব্রিজ, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, গল্লামারী, খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে সড়কের অবরোধ করে সমাবেশ হয়। কেন্দ্রীয়ভাবে সমাবেশ করা হয় নগরীর ডাকবাংলো মোড়ে। উন্নয়ন কমিটির সভাপতি শেখ আশরাফ উজ জামান সমাবেশে সভাপতিত্ব করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- খুলনা সিটি মেয়র মোহাম্মাদ মনিরুজ্জামান মনি, সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম দাদু, সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, অ্যাডভোকেট মঞ্জুরুল আলম, শেখ মোশারফ হোসেন, আলহাজ এসএম দাউদ আলী, মো. নিজাম উর রহমান লালু, অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান হাফিজ, মিজানুর রহমান বাবু, মো. মনিরুজ্জামান রহিম, মিনা আজিজুর রহমান, শাহ মামুনুর রহমান তুহিন, অ্যাডভোকেট শেখ আবুল কাশেম, মিজানুর রহমান জিয়া, মহিউদ্দিন আহমেদ, লোকমান হাকিম, শেখ গোলাম সরোয়ার, সামছুল কাদের মজনু, আফজাল হোসেন রাজু, জয়নাল আবেদীন বাবু, হুমায়ন রেজা খান মিঠু, ডা জিএম সেলিম রেজা, কাজী মিরাজ হোসেন, গোলাম রব্বানী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: