রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আটলান্টিক সিটি এখন মৃত নগরী !



8. atlantic cityমাহফুজ আদনান, যুক্তরাষ্ট্র থেকে: যুক্তরাষ্ট্রর কেসিনো নগরি আটলান্টক সিটি। আবার একে পর্যটন নগরী বলা যেতে পারে। কেননা বছরের সবসময় এ শহরে পর্যটক এর আনা গোনা থাকে। আর অর্থনৈথিক মন্দায় পড়ে দেশটির অন্যতম এই শহর এখন মৃত নগরীতে পরিণত হয়েছে। শহরের সবকটি এলাকা ঘুরে অনেকটা হরতালের আবহ দেখা মিলে। সেজার্স, রেবেল, ট্রপিকানা, বরগাটা কেসিনো গুলোর ভেতরের চিত্র একটু অন্যরকম। অন্য সবগুলো থেকে এই কেসিনো গুলোর চিত্র একটু ভালো।
এর বেশির ভাগ কাস্টমারই বয়োবৃদ্ধ। আলাপকালে রেবেল কেসিনোর ফুড সার্ভার সুজেল আহমেদ শিপলু বলেন, এখানে কেসিনো আছে। আর বিলাসী মানুষ আসেন একটু আনন্দ করতে। কিন্তু অর্থনৈতিক মন্দায় পড়ে গত কয়েকবছর ধরে আমাদের এখানের শ্রমজীবি মানূষদের খুবই দুভোগে পোহাতে হচ্ছে। আবদুল হাকিম কিমউনিটি লিডার এ প্রতিবেদক কে বলেন, আমরা এখানে ভালো তাকি যদি পর্যটকেরা আসেন। কিন্তু অর্থনৈতিক মন্দায় এখানের বেশ কয়েকটা কেসিনো মালিকের মাথায় হাত। আর আমারা পড়েছি মহা বিপাকে আমরা চাই সরকারি ভাবে দেশের অন্যতম এই নগরীর অধীবাসিদের জন্য বিকল্প চাকুরির ব্যবস্থা করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: