শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আটলান্টায় ছেলে আলভীকে বাঁচাতে গিয়ে মা লিপির মর্মান্তিক মৃত্যু



unnamed (2)নিউইয়র্ক থেকে এনা: নিজের আদরের সন্তানকে বাঁচাতে গিয়ে আটলান্টায় এক মা নিজের জীবন দিয়েছেন। একটি ট্রাকের আঘাত থেকে এগার বছর বয়সী আলভীকে বাঁচাতে গিয়ে ট্রাকের প্রচন্ড ধাক্কায় মর্মান্তিকভাবে জীবন দিয়েছেন বাংলাদেশী শামসুন নাহার লিপি। প্রত্যক্ষ দর্শীর ভাষ্য অনুযায়ী জানা যায়, গত ১০ ডিসেম্বর সকালে আটলান্টার স্টোন মাউন্টেইনে বসবাসকারী বেলায়েত হোসেন রতন ও শামসুন নাহার লিপি দম্পতির জৈষ্ঠ্য পুত্র আলভীকে অন্যান্য দিনের মত দুরাহাম সড়কে স্কুল বাসে উঠিয়ে দেয়ার আগ মুহূর্তে এ মর্মস্পর্শী দুর্ঘটনা ঘটে। জানা যায়, ঐ দিন আলভীকে স্কুল বাসে উঠিয়ে দেয়ার জন্য বাস স্টপে যাওয়ার সময় রাস্তা অতিক্রম করতে গেলে আকস্মিকভাবে একটি ট্রাক দ্রুত গতিতে আলভীর সামনে এসে পড়ে। আর সেই মুর্হূতে ছেলেটির ট্রাকের চাকায় পিষ্ট হওয়া নিশ্চিত দেখে মা দৌড়ে এসে ছেলে আলভীকে পেছন থেকে ধাক্কা দিয়ে রক্ষা করেন কিন্তু ছেলেকে রক্ষা করলেও লিপি নিজেকে রক্ষা করতে পারেননি। ট্রাকের প্রচন্ড ধাক্কায় শামসুন নাহার লিপি ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।
ট্রাক চালক নিজেই পুলিশ করলে সাথে সাথে পুলিশ এবং এ্যাম্বুলেন্স আসে কিন্তু যা হবার তা আগেই হয়ে যায়। লিপি নিজের জীবন দিয়ে ছেলেকে রক্ষা করেন। অন্যদিকে ছেলে আলভীও মারাত্মকভাবে আহত হয়েছে। তাকে স্থায়ী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আলভী যেহেতু রাস্তা পারাপারের নির্দিষ্ট জায়গা দিয়ে রাস্তা পার হননি, সে জন্য পুলিশ ট্রাক ড্রাইভারকে গ্রেফতার করেনি। এদিকে শামসুন নাহার লিপির মৃত্যুর খবর স্থায়ী মিডিয়াগুলো ফলাও করে প্রচার করা হয়েছে। লিপির মৃত্যুতে পুরো বাংলাদেশী কম্যুনিটিতে শোকের ছায়া নেমে আসে। মারাত্মকভাবে আহত আলভীকে স্থায়ী ইউগলস্টন হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, রতন ও লিপি দম্পত্তির দ্বিতীয় সন্তান ছয় মাসের শিশু কন্যাকে এক পরিচিত বাংলাদেশী পরিবারের কাছে রেখে বাবা রতন আলভীর জরুরি সার্জারি সম্পন্নের জন্য ছেলের পাশে রয়েছেন।
উল্লেখ্য, রতন লিপি দম্পতির দেশের বাড়ি নারায়ণগঞ্জের আড়াই হাজার উপজেলায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: