সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

আজ বাংলাদেশই জিতবে!



অনলাইন ডেস্ক:: বাংলাদেশ ভারত ম্যাচ নিয়ে গত কয়েকদিনে চলছে তুমুল ঝড়। চায়ের কাপ থেকে সামাজিক মাধ্যম এমন কোথায়ও নেই যেখানে এই নিয়ে আলোচনা সমালোচনা চলছে না। 

এর ভেতরে ভারতের এক বিতর্কিত ভিডিওকে কেন্দ্র করে বলতে গেলে হতাশ করেছে বাংলাদেশের সমস্ত মানুষের। তবে এইর মাঝে স্বয়ং ভারতের জ্যোতিষবীদেরাই বলছে যে কাল বাংলাদেশই জিতবে।চিরন্তন সত্য, বিধাতাই ভবিষ্যত নির্ধারণ করেন। একমাত্র তিনিই বলতে পারেন কাল কী হবে। তবে পৃথিবীতে অনেকেই জ্যোতিষে বিশ্বাস করেন; মানেন ভাগ্যরেখা বলে কিছু আছে। তাদের জন্য সুখবর হলো আগামীকালের কোয়ার্টার ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে জয় পাবে বাংলাদেশ।

এরইমধ্যে শোনা গেছে ভারতীয়রা দুই বিখ্যাত ধর্মগুরুর দ্বারস্থ হয়েছেন খেলার আগাম ফল জানতে। গুরুরা শিষ্যদের শুনিয়ে দিয়েছেন, ‘ভারত ভালো খেলবে। তবে সেমিফাইনালে যাবে বাংলাদেশ।’

bd-ind

 

এই যখন অবস্থা তখন কথা বলা হয় দেশবরেণ্য জ্যোতিষ ও হস্তরেখাবিদ ড. আনিসুল হকের সাথে। দেশপ্রেমে বলীয়ান এই মানুষটি প্রথমে বাংলাদেশের জয় নিয়ে কোন ভাগ্য পরীক্ষায় যেতে রাজি হননি। তবে পেশাদারীত্বের জায়গা থেকে হিসেব নিকেশ করে জানালেন, জয় এবার টাইগারদের।

আনিসুল হক বলেন, ‘আমি একজন বাংলাদেশি। ভারতের সাথে আমার দল জিতবে এটাই আমার প্রার্থনা। কোনরকম হিসেব নিকেশে আমি যেতে রাজি নই। তারপরও যদি নিরপেক্ষ দৃষ্টিতে জানতে চান তবে জেনে রাখুন জ্যোতিষবিদ্যাও এবার টাইগারদের পক্ষে। ‘বাংলাদেশ’ শব্দটির মান দাঁড়ায় ৫। আর ইন্ডিয়া শব্দটির মান দাঁড়ায় ৩। ৫ কে জ্যোতিষ শাস্ত্রে বলা হয় বুধ সংখ্যা। এটি শিশু সংখ্যা নামেও পরিচিত। এই সংখ্যার নিয়তি ভালো। আরেকটি ব্যাপার হলো খেলা হবে ১৯ তারিখ। ১৯ এর ১ আর ৯ যোগ করলে হয় ১০। ১০ কে সমান ভাগে ভাগ করলে পাওয়া যায় ৫।
কোথাও ৩ এর দেখা নেই আপাতত (হা হা হা)! সবদিক বিবেচনা করে তাই মনে হচ্ছে সেমিফাইনালে বাংলাদেশ। আমি মাশরাফিদের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে রাখলাম। 

সংবাদটি শেয়ার করুন

Developed by: