শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আজ চিত্রনায়ক ফেরদৌসের ‘শুভ জন্মদিন’



ffবিনোদন ডেস্ক ::
বিংশ শতাব্দীর শেষ দশকে সফল বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস আহমেদ। দুই বাংলায় প্যারালাল ভাবে জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদের জন্মদিন আজ। জন্মদিন উপলক্ষ্যে তেমন কোন অনুষ্ঠানের আয়োজন না করা হলেও দিনটি স্ত্রী সন্তান, মা ও খুব কাছের কিছু প্রিয়মুখদের নিয়ে ঘরোয়াভাবে উদ্যাপন করার বিশেষ পরিকল্পনা আছে বলে জানিয়েছেন ফেরদৌস।
জন্মদিনে সবার কাছে দোয়া ও আশীর্বাদ চেয়ে ফেরদৌস আহমেদ বলেন,‘ সবার দোয়া ও ভালোবাসা নিয়ে আজকের দিনটি ভালোভাবে কাটাতে চাই। সবার দোয়ায় আগামী দিনগুলোতে ভালো ভালো কাজও করতে চাই। পরিবার পরিজন নিয়ে ভালো থাকতে চাই।
তিনি আরও বলেন, আমি বিশেষত বলতে চাই আমার চলচ্চিত্র ক্যারিয়ারে কখনোই ঘটা করে জন্মদিন উদ্যাপন করা হয়নি। কারণ ঘটা করে তা উদ্যাপন করতে আমি একটু লজ্জাবোধই করি।’
এদিকে গত শুক্রবার ফেরদৌস তার প্রযোজনায় নির্মিত ‘এক কাপ চা’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ প্রযোজক হিসেবে ‘বাবিসাস’ সম্মাননা লাভ করেছেন।
এরইমধ্যে তিনি শেষ করবেন চিত্রনায়িকা মৌসুমী নির্দেশিত ‘শূণ্য হৃদয়’র ডাবিং-এর কাজ। ডা. অরূপ রতনের নির্দেশনায় শেষ করেছেন ‘স্বর্গ থেকে নরক’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন নিপুণ। খুব শিগগিরই শেষ করবেন তিনি শিমুল পরিচালিত ‘লিডার’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন মৌসুমী।
চিত্রনায়ক ফেরদৌস চলচ্চিত্রে অভিনয়ের জন্য এখন পর্যন্ত দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার (হঠাত বৃষ্টি এবং গঙ্গাযাত্রা) পেয়েছেন।
চিত্রনায়ক ফেরদৌস আহমেদের জন্মদিনে বিডি টুয়েন্টিফোর লাইভের পক্ষথেকে রইলো অনেক অনেক জন্মদিনের প্রীতি ও শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: