শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আচমকা কাঁদলেন আমির



aamirkhanবিনোদন ডেস্ক ::

সুপারস্টার আমির খান ভোপালে টেলি সিরিজ ‘সত্যমেব জয়তে’ এর একটা এপিসোড শ্যুট করতে গিয়ে কান্নায় ভেঙে পরলেন। এই এপিসোড ছিল টিবি রোগে আক্রান্ত রোগীদের নিয়ে।

ইন্ডিয়া টুডে’র খবরে বলা হয়েছে, এই অনুষ্ঠানের ‘মুমকিন হ্যায়’ এপিসোডে আমির বিভিন্ন টিবি পেশেন্টদের সঙ্গে কথা বলেন। এরপরেই তিনি ভীষণ ইমোশানাল হয়ে যান এবং এক পর্যায়ে কেঁদে ফেলেন। এই ঘটনায় কিছুক্ষণের জন্য শ্যুটিং বন্ধ রাখতে হয়।
আমির জানিয়েছেন, তিনি আজকাল যেখানেই যান এই শোয়ের জন্য, সাধারণ মানুষ তাকে অনুরোধ করেন যেন কোনও দিন এই শো বন্ধ না হয়।

আমির এও জানিয়েছেন, আশ্বাস দিয়েছেন তিনি এবং তার টিম এই অনুষ্ঠানকে আরও ভাল করার চেষ্টা করবেন এবং শো কোনওদিন বন্ধ করবেন না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: