রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আগামী ২৪ সেপ্টেম্বর, ২০১৫ পৃথিবীর শেষ দিন!



Earthতথ্য প্রযুক্তি ডেস্ক :: গুজব না সত্যি? কন্সপিরাসি তাত্ত্বিকরা দাবি করছেন তিন মাসের মধ্যেই ধ্বংস হতে চলেছে মানব সভ্যতা। ২৪ সেপ্টেম্বর, ২০১৫ হয়ত আমাদের শেষ দিন।
বিভিন্ন ওয়েবসাইট ও ব্লগে প্রকাশিত হয়েছে পৃথিবী ধ্বংসের নতুন তথ্য। তাঁদের দাবি, এই বছর ২৪ সেপ্টেম্বর মহাকাশে পৃথিবীর সঙ্গে ধাক্কা লাগতে পারে একটি বড় গ্রহাণুর। তার জেরে পৃথিবীর সাজানো বাগান ধ্বংস হয়ে যাবে। মানব সভ্যতা বিলুপ্ত হতে পারে।
তাঁরা আরও দাবি করছেন, বিশ্বের ক্ষমতশালী দেশগুলির কাছে আসন্ন বিপর্যয়ের খবর রয়েছে। কিন্তু ‘অযথা আতঙ্কে’র ভয়ে তাঁরা প্রকাশ্যে নিয়ে আসছেন না। উল্টে সেই দেশের বেশকিছু ক্ষমতাবাণ ব্যক্তি ঘর গোছাছেন এই বিপর্যয়ের হাত থেকে বাঁচার জন্য।
নাসা যদিও এই তথ্য উড়িয়ে দিয়েছেন। নাসা সাফ জানিয়েছে, “তাদের কাছে পৃথিবীর সঙ্গে কোনও গ্রহণু বা ধূমকেতুর সংঘর্ষ হওয়ার কোনও খবর নেই। এমনকী আগামী একশো বছরেও এইরকম কিছু ঘটবে না।”

সংবাদটি শেয়ার করুন

Developed by: