সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আইপিএলের রহস্যময় তৃতীয় ব্যক্তি কে?



iplস্পোর্টস ডেস্ক::
ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ(আইপিএল) এর স্পট ফিক্সিং নিয়ে জল বেশ ঘোলা হয়েছে।
স্পট ফিক্সিংয়ের তদন্তের কাজে গঠিত মুদগল কমিটির রিপোর্টে উল্লেখিত আইপিল স্পট ফিক্সিং সংক্রান্ত বড় বড় কিছু নাম এর মধ্যেই প্রকাশ্যে এসেছে। কিন্তু ভারতীয় ক্রিকেট দলের সদস্য আর যে ব্যক্তির নাম এই রিপোর্টে আছে এখন তাঁকে নিয়েই রহস্য ঘনীভূত। এখন প্রশ্ন শোনা যাচ্ছে কে সেই তৃতীয় ব্যক্তি?

একটি প্রখ্যাত ইংরেজি দৈনিকে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, বিসিসিআই ইতিমধ্যেই সেই তৃতীয় ব্যক্তিকে শনাক্ত করে ফেলেছে। টিম ইন্ডিয়ার সেই প্লেয়ার কোড অব কন্ডাক্ট ভঙ্গ করলেও জেনেশুনে তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেননি প্রাক্তন বোর্ড কর্তা শ্রীনিবাসন।
ওই রিপোর্ট অনুযায়ী ওই ক্রিকেটার চেন্নাই সুপার কিংসে খেলেন। একটি শ্রীলঙ্কা ট্যুরে বুকিদের সঙ্গে যোগাযোগের রাখার অভিযোগ আছে এমন এক মহিলার কোম্পানির সঙ্গেও যুক্ত তিনি।

মুদগল কমিটির রিপোর্ট জানিয়েছে, ওই তৃতীয় ব্যক্তি প্লেয়ারদের কোড অব কন্ডাক্ট ভঙ্গ করছেন জেনেও তাঁর বিরুদ্ধে কোন ব্যবস্থাই নেননি শ্রীনি ও ৪ বিসিসিআই কর্মকর্তা।
সুপ্রিমকোর্টে পেশ করা মুদগল কমিটির রিপোর্ট অনুযায়ী আইপিল কর্মকর্তা সুন্দর রমনের সঙ্গে বুকিদের যোগাযোগ ছিল। এক বুকির সঙ্গে অন্তত ৮ বার যোগাযোহ করেছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: