বুধবার, ৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

‘আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় খালেদার উপর হামলা’



2. newsনিউজ ডেস্ক::
আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ।

বুধবার খালেদা জিয়ার গাড়িবহরে হামলার পর নয়াপল্টনে তার সঙ্গে সিনিয়র নেতাদের তাৎক্ষণিক ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি বলেন, যতোই হামলা হোক, ম্যাডাম (খালেদা জিয়া) গণতন্ত্র ও জনগণের স্বার্থে নির্বাচনী প্রচারণা অব্যাহত রাখবেন। আমরা শেষ পর্যন্ত নির্বাচন করার চেষ্টা চালিয়ে যাবো।

খালেদা জিয়াকে হত্যার জন্যই তার গাড়িবহরে হামলা চালানো হয় অভিযোগ করে মাহবুব বলেন, আমরা জানতে চাই তারা (সরকার) গণতন্ত্র রাখবে কি রাখবে না। যদি না রাখে তাহলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে আমাদের মতো করে ব্যবস্থা নেবো।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, বিগ্রেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহ, আদর্শ ঢাকা আন্দোলনের আহবায়ক অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সদস্য সচিব শওকত মাহমুদ প্রমুখ।
সাংবাদিকদের মুখোমুখি হওয়ার আগে তারা খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: