বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অ্যান্ড্রয়েড ৫.০ অকেজো করে দিচ্ছে মোবাইলকে!



9.androidতথ্যপযুক্তি ডেস্ক::
অ্যান্ড্রয়েড ৫.০ আপডেট করলেই মোবাইল হ্যাং হয়ে যাচ্ছে। অকেজো হওয়ার হাত থেকে মোবাইলকে বাঁচাতে সাবধান থাকুন। নেক্সাস ডিভাইসে এই আপডেট ডেকে আনছে বিপদ।

বেশ কয়েকজন নেক্সাস ব্যবহারকারী এই অভিযোগ করেছেন। অ্যাডোবের কোনো কোনো টুলস ঠিকঠাক কাজ করছে না বলেও অভিযোগ উঠেছে। ব্যবহারকারীদের দাবি, আপডেট করে ফেঁসে গেছেন তাঁরা। ট্যাবলেট-মোবাইলকে স্লো করে দিচ্ছে অ্যান্ড্রয়েড ললিপপ।

ডেইলি মেল সূত্রে খবর, অনেকেরই অভিযোগ, লেটেস্ট ভার্সান আপডেট করে তাদের মোবাইল-ট্যাবলেট সম্পূর্ণ অকেজো হয়ে গেছে। তাদের পরামর্শ, ভুল করেও নেক্সাসে ললিপপ আপডেট করবেন না। এতে নষ্ট হয়ে যাচ্ছে প্রি-লোডেড কয়েকটি অ্যাপসও।

গত মাসেই গুগল তাদের এই নয়া আপডেটটি বাজারে এনেছিল। কিন্তু তারপর থেকেই বিপত্তি। এই নিয়ে অ্যাডোবে সংস্থার কর্তারা চিঠিও লিখেছেন গুগলকে। গুগলের তরফে জানানো হয়েছে, অভিযোগের সত্যতা যাচাই করে দেখা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: