বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অভিযোগে আম্বরখানায় তিন রেস্টুরেন্টকে জরিমানা



নিউজ ডেস্ক:: সিলেট নগরীর আম্বরখানা এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির অভিযোগে তিন রেস্টুরেন্টকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।রোববার (১০ মার্চ) দুপুর ১২ টায় নগরীর দরগাহ গেইট রোডে সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার উম্মে সালিক রুমাইয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি, পরিবেশন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি করা দায়ে জাফরান রেস্টুরেন্টকে ১০ হাজার টাকা, ভোজন রেস্টুরেন্টকে ৮ হাজার টাকা ও এলাহী রেস্টুরেন্টকে চার হাজার টাকা জরিমানা করা হয়। পরে এসব প্রতিষ্ঠানে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি করা সব খাবার ধ্বংস করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া বলেন, সিলেটে মাজার জিয়ারত করার জন্য দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিন হাজারো লোক আসেন। মাজার রোডের রেস্টুরেন্টগুলোর খাবারের মান নিয়ে অনেকদিন ধরেই অভিযোগ ছিল। এসব অভিযোগের প্রেক্ষিতে নগরীর গুরুত্বপূর্ণ এলাকায় আজ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর খাবার বিক্রির অভিযোগে কয়েকটি প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়েছে।অভিযানে সহযোগিতা করেন, সেনেট্যারি ইন্সপেক্টর বেনু ভুষণ ও সিলেট মেট্রোপলিটন পুলিশের সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: