শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অস্ত্র মামলায় যুবকের ১০ বছরের কারাদণ্ড



law_sm_348853650নিউজ ডেস্ক:: বরিশালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দায়ের করা অস্ত্র মামলায় মো. সাইদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

রোববার (৩০ নভেম্বর) জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আলী হায়দার এ রায় প্রদান করেন।

দণ্ডাদেশপ্রাপ্ত সাইদুল নগরের আমানতগঞ্জের কসাইবাড়ি এলাকার বাসিন্দা মৃত আলতাফ হোসেনের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী ফিরোজ-উল ইসলাম জানান, ২০১৩ সালের ১৪ জুন বিকেল সোয়া ৪টায় কাউনিয়া থানার আলহাজ দলিল উদ্দিন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের পাশে অভিযান চালায় র‌্যাব-৮ এর সদস্যরা। ওই সময় স্থানীয় নিপা টেইলার্সের সামনে থেকে সাইদুল ইসলামকে আটক করা হয়। আটক করার পর তার দেহ তাল্লাশি করে একটি বন্দুক পাওয়া যায়।

এ ঘটনায় র‌্যাব-৮ এর ১ নম্বর কোম্পানির তৎকালীন ডিএডি আবু বকর সিদ্দিক বাদী হয়ে কাউনিয়া মডেল থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন ২০১৩ সালের ১৬ জুলাই আদালতে চার্জশিট দাখিল করেন।

আদালত ৭ জন সাক্ষীর মধ্যে ৫ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আসামির উপস্থিতিতে রোববার এ রায় প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: