বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অস্ট্রেলিয়ান ওপেন থেকে ফেদেরার ও সানিয়া মির্জার বিদায়



স্পোর্টস ডেস্ক:: প্রথম দুই রাউন্ড ভালোই ভালোই পার করলেও রজার ফেদেরার অস্ট্রেলিয়ান ওপেনের পঞ্চম দিনেই ঘটালেন অঘটন। তৃতীয় রাউন্ডে ইতালির আন্দ্রেস সেপির বিপক্ষে ৪-৬,৬-৭,৬-৪,৬-৭ পয়েন্টে পরাজিত হয়ে টুর্নামেন্ট থেকে বিদায় নিলেন সাবেক এই এক নম্বর তারকা।

federar

শুক্রবার চার সেটের রুদ্ধশ্বাস লড়ায়ে চারবারের চ্যাম্পিয়ন ফেদেরারকে পরাজিত করার ইতিহাস গড়ে অস্ট্রেলিয়ান ওপেনের চতুর্থ রাউন্ডে পৌঁছন আন্দ্রেস।

প্রসঙ্গত, মৌসুমে প্রথম গ্র্যান্ড স্ল্যামের তৃতীয় রাউন্ডে হেরে বছরটা শুরু করলেন ১৭টি গ্র্যান্ড স্ল্যামের মালিক রজার ফেদেরার।

এদিকে অস্ট্রেলিয়া ওপেনের নারী দ্বৈতের ইভেন্ট থেকে বিদায় নিয়েছে ভারতের সানিয়া মির্জা-চাইনিজ তাইপের সু-ই সিয়েহ জুটি। এই জুটি হেরেছে গাব্রিয়েলা ডাব্রোস্কি-আলিকজা রোসোলস্কা জুটির কাছে।

sania-mirza

কোর্টের লড়াইয়ে সানিয়া-রোসোলস্কা জুটিকে ৭-৬, ৬-৪ গেমে হারিয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে ডাব্রোস্কি-রোসোলস্কি জুটি।

এদিকে পুরুষ দ্বৈত থেকে বিদায় নিয়েছেন ভারতের লিন্ডার পায়েস। তিনি জুটি বেঁধেছিলেন দক্ষিণ আমেরিকার রাভিন ক্লাসিনের সঙ্গে। এই জুটি ৬-২, ৪-৬, ১-৬ গেমে পরাজিত হয়েছে ফ্যাবিও ফোগনিনি-সিমোন বোলেল্লি জুটির কাছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: