রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অমিতাভকে দেখে লতা মুঙ্গেশকার কাঁদলেন কেন?



18. amitavবিনোদন ডেস্ক::
জনপ্রিয় রিয়েলিটি শো ‘কৌন বানেগা কোরপতি’ দেখতে গিয়ে এবার কেঁদে ফেললেন উপমহাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী লতা মুঙ্গেশকার। আর এ কথা ট্যুইটারে নিজেই জানিয়েছেন এ সংগীতশিল্পী।

এ প্রসঙ্গে তিনি ট্যুইটারে লিখেছেন, ‘‘আমি কৌন বানেগা কোরপতি শেষ পর্ব দেখছিলাম।… খুব ভাল শো হচ্ছিল। সব সময়ের মতো অমিতজি এখানেও ব্রিলিয়ান্ট। শো শেষে তার মন্তব্য শুনতে শুনতে আমার চোখে জল এসে যায়।’’

লতা আরও লিখেছেন, ‘‘ অমিতজি আমার হৃদয়ে আপনার জন্য একটা বিশেষ জায়গা রয়েছে। আমি আপনাকে শ্রদ্ধা করি। তার সুস্থ সুখী জীবনের দীর্ঘায়ু জন্য ভগবানের কাছে প্রার্থনা করি।”

বর্তমানে অমিতাভ সুজিত সরকারের পরিচালিত ‘পিকু’ ছবির শ্যুটিং-এর জন্য কলকাতায় রয়েছেন। লতার ট্যুইট দেখে তিনি লতাকে ধন্যবাদ জানিয়েছেন।

ট্যুইট করে বচ্চন বলেছেন ‘‘ লতাজি…আমি অভিভূত। জানি না কি বলে আপনাকে ধন্যবাদ জানাবো। আপনার আশীর্বাদ পেয়ে আমি কতৃজ্ঞ।’’

সংবাদটি শেয়ার করুন

Developed by: