বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অভিষেকের ৪১ কোটির ফ্ল্যাট



abhishek-bachchanবিনোদন ডেস্ক :: বলিউড তারকারা বিনিয়োগের জন্য বরাবরই আবাসনকে প্রাধান্য দেন। এ তালিকায় এবার যুক্ত হলেন অভিষেক বচ্চন। ৪১ কোটি ১৪ লাখ রুপি দিয়ে ওরলি প্রকল্পের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন তিনি।
এর আয়তন তিন হাজার ৮৭৫ স্কয়ার ফুট। প্রতি স্কয়ার ফুটের জন্য খরচ হয়েছে ১ লাখ ৬ হাজার রুপি। স্ট্যাম্পেই খরচ হয়েছে ২ কোটি ৫ হাজার রুপি।

অভিষেকের ফ্ল্যাটটি উরলির অ্যানি বেসান্ত রোডে স্কাইলার্ক টাওয়ারের ৩৭তম তলার ওপর। ভবনটির দুটি শাখা আছে। প্রতিটি ৬৭ তলা উঁচু। অভিষেকের ফ্ল্যাটটিতে পাঁচটি ঘুমানো, খাওয়া, পরিবারের আড্ডা দেওয়া ও বসার জন্য আলাদা আলাদা ঘর এবং রান্নাঘর রয়েছে। ফ্ল্যাটের চারদিকে আছে ২০ ফুটের বারান্দা। এই শহরে খুব কম আবাসন প্রকল্পের এতো বড়সড় বারান্দা রাখার অনুমতি রয়েছে। এর মধ্যে এটি একটি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: