সোমবার, ২৯ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অভিযোগ পত্র দাখিল রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত



download-(3)-4নিউজ ডেস্ক :: নাশকতার দুই মামলায় খালেদা জিয়াসহ বিএনপির ৩৮ জন নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের আদালতে অভিযোগ পত্র দাখিল করাকে আসৎ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলে অভিহিত করেছে দলটি। একইসঙ্গে এর প্রতি তীব্র নিন্দাও জানানো হয়েছে দলের পক্ষ থেকে।

বুধবার রাতে বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘটনার নিন্দা জানানো হয়।
সংবাদ বিবৃতিতে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে আসামী করে যাত্রাবাড়ী থানায় রুজু একটি হত্যা মামলায় চার্জশীট দেয়ার সংবাদে আমরা বিস্মিত। বিএনপি মনে করে এ ধরণের মামলা নেহায়েতই অসৎ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। বিএনপি এ ঘটনার তীব্র নিন্দা জানায়।

অভিযোগে উল্লেখিত নাশকতার ঘটনার সঙ্গে বিএনপিরকারও সংশ্লিষ্টতা নেই বলে বিবৃতিতে দাবি করা হয়। একইসঙ্গে এ ঘটনার সুষ্ঠু তদন্তে আবারও জাতিসংঘের হসএক্ষপ কামনা করেছে দলটি।

বিবৃতিতে বলা হয়, বিরোধী দলের ভাবমূর্তি নষ্ট করার লক্ষ্যে অসত্য প্রচারণা চালিয়েই শুধু ক্ষান্ত নেই বরং দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ দলের প্রধান নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলা করে একতরফা চার্জশীট প্রদান করে রাজনৈতিক হয়রানীর পথ বেছে নিয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়, বিএনপি হঠকারী রাজনীতিতে বিশ্বাসী কোন দল নয়। শুধু সাংবিধানিকভাবে স্বীকৃত গণতান্ত্রিক প্রক্রিয়ায়ই রাজনীতি করে।

৫ই জানুয়ারীতে একটি ভোটারবিহীন প্রহসনের নির্বাচনের পর নতুন করে একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচনের দাবীতে বিএনপি যে আন্দোলন করেছে-তা শুধু মুক্তিযুদ্ধের চেতনা অনুযায়ী জনগণের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে তাদের ইচ্ছানুযায়ী সরকার গঠনের দাবীকেই সমুন্নত রেখেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: