বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অভিনয় ছেড়ে যা করছেন প্রিয় মুখ রত্না



image_451_76315বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা রত্না আহমেদের ক্যারিয়ারে দুঃসময় চলছে। চলচ্চিত্রের কাজ কমে যাওয়ায় তিনি ছোটপর্দায় কাজ করছিলেন। কিন্তু এ মাধ্যমেও ততটা সফলতা অর্জন করতে পারেননি। সম্প্রতি রত্না অভিনয় জগত থেকে সম্পূর্ণ দূরে রয়েছেন। বর্তমানে তিনি পুরোপুরি ব্যবসায় মনোযোগ দিয়েছেন। এরই মধ্যে তামান্না ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন তিনি।
ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন রত্না। চলতি বছর তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সেদিন বষ্টি ছিল নামে একটি বাণিজ্যিক ছবি মুক্তি পেয়েছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। রত্নার এ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শাহিন ও সুমন।

ছবিটি বর্তমানে দেশের একাধিক প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে। তাই রত্না নিজেই ছবির ব্যবসায়িক দিক দেখভাল করছেন। ছবির বাণিজ্যিক বিষয়াবলি দেখাশোনার জন্য বিভিন্ন প্রেক্ষাগৃহের মালিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। রত্না প্রযোজিত প্রথম ছবি সেদিন বৃষ্টি ছিল দর্শকদের প্রশংসা কুড়িয়ে এরই মধ্যে ব্যবসায়িক সফলতাও কুড়িয়েছে।

গণমাধ্যমকে রত্না জানান, তার প্রযোজিত প্রথম ছবিতেই ব্যাপক সাড়া পেয়েছেন। সবার সহযোগিতা পেলে তিনি তার কার্যক্রম চালিয়ে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: