বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অভিনয় ছেড়ে যা করছেন প্রিয় মুখ রত্না



image_451_76315বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা রত্না আহমেদের ক্যারিয়ারে দুঃসময় চলছে। চলচ্চিত্রের কাজ কমে যাওয়ায় তিনি ছোটপর্দায় কাজ করছিলেন। কিন্তু এ মাধ্যমেও ততটা সফলতা অর্জন করতে পারেননি। সম্প্রতি রত্না অভিনয় জগত থেকে সম্পূর্ণ দূরে রয়েছেন। বর্তমানে তিনি পুরোপুরি ব্যবসায় মনোযোগ দিয়েছেন। এরই মধ্যে তামান্না ফিল্মস নামে একটি প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন তিনি।
ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন রত্না। চলতি বছর তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সেদিন বষ্টি ছিল নামে একটি বাণিজ্যিক ছবি মুক্তি পেয়েছে। ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। রত্নার এ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন শাহিন ও সুমন।

ছবিটি বর্তমানে দেশের একাধিক প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে। তাই রত্না নিজেই ছবির ব্যবসায়িক দিক দেখভাল করছেন। ছবির বাণিজ্যিক বিষয়াবলি দেখাশোনার জন্য বিভিন্ন প্রেক্ষাগৃহের মালিকদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। রত্না প্রযোজিত প্রথম ছবি সেদিন বৃষ্টি ছিল দর্শকদের প্রশংসা কুড়িয়ে এরই মধ্যে ব্যবসায়িক সফলতাও কুড়িয়েছে।

গণমাধ্যমকে রত্না জানান, তার প্রযোজিত প্রথম ছবিতেই ব্যাপক সাড়া পেয়েছেন। সবার সহযোগিতা পেলে তিনি তার কার্যক্রম চালিয়ে যাবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: