বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অভিনেত্রী ভিনা মালিকের ২৬ বছর জেল!



veenaবিনোদন ডেস্ক: একের পর এক অঘটন ঘটিয়ে সংবাদ শিরোনামে থাকবেন বলেই যেন পণ করেছেন পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক। কখনো তাঁর বিতর্কিত ছবি ফাঁস হয়ে যায়, কখনো বেডরুমের ভিডিও ফুটেজ ফাঁস হয়ে যায় ইন্টারনেটে। এসব নিয়ে কোর্ট কাচারিও কম হয়নি। তবে শেষ পর্যন্ত এবার ফেঁসেই গেলেন ভিনা।

পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিক, তাঁর স্বামী ও পাকিস্তানের বড় মিডিয়া গোষ্ঠী জং ও জিও টিভির মালিক মির শাকিল-উর-রহমানের ২৬ বছরের কারাদণ্ডের শাস্তি হয়েছে। ধর্মকে অবমাননা করে অনুষ্ঠান সম্প্রচারের দায়ে তাঁদের এই সাজা দিলেন সন্ত্রাস দমন আদালত।

গত মে মাসে জিও টিভিতে বিতর্কিত অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়েছিল। অনুষ্ঠানে একদিকে একটি ধর্মীয় গান বাজছিল আর সামনে চলছিল বীনার সঙ্গে বসিরের নকল বিয়ের আসর! এ নিয়ে তুমুল শোরগোল ছড়ায় গোটা দেশ জুড়ে। এমন অনুষ্ঠান সম্প্রচারে অনুমতি দেওয়ার অভিযোগ ওঠে শাকিল-উরের বিরুদ্ধে। বীনা-বসিরের পাশাপাশি টিভি শোয়ের উপস্থাপক সাইস্তা ওয়াহিদিরও ২৬ বছর জেল হয়েছে। দোষীদের ১৩ লাখ পাকিস্তানি রুপি জরিমানার নির্দেশও দিয়েছেন বিচারক শাহবাজ খান। জরিমানা না দিলে তাঁদের সম্পত্তি বাজেয়াপ্ত করা হবে বলে জানিয়েছেন তিনি।

৪০ পৃষ্ঠার সাজার রায়ে বিচারক চার দোষীকেই গ্রেপ্তার করতে নির্দেশ দিয়েছেন পুলিশকে। যদিও চারজনই দেশের বাইরে বলে জানা গেছে। শাকিল-উর সংযুক্ত আরব আমিরাতে থাকেন। বাকি তিনজন সন্ত্রাসবাদী গোষ্ঠীগুলোর প্রাণনাশের হুমকির জেরে পাকিস্তান ছেড়েই পালিয়েছেন।

বিতর্কিত অনুষ্ঠান সম্প্রচারের জন্য জং গোষ্ঠীর পাশাপাশি প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন উপস্থাপিকা ওয়াহিদিও। কিন্তু তাতেও শান্ত করা যায়নি কট্টরপন্থীদের।

সংবাদটি শেয়ার করুন

Developed by: