বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অভিনেতা রনির অস্বাভাবিক মৃত্যু



roniবিনোদন ডেস্ক :: আবারও রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটল টালিউডে। পুকুরে ডুবে মৃত্যু হল অভিনেতা রনি চক্রবর্তীর। গতকাল রাতে সার্ভে পার্ক থানা এলাকার রাসমণি বাগানের পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। সার্ভে পার্কেই কালীবাড়ি লেনে বাড়ি রনির। পরিবারের দাবি, বন্ধুদের সঙ্গে রাত ১ টার দিকে পুকুরে সাঁতার কাটতে গিয়েছিলেন তিনি।

বন্ধুরা জানিয়েছেন, আচমকাই জলে ডুবে যান রনি। উদ্ধার করে তাঁকে বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্স করা রনিকে মৃত বলে ঘোষণা করেন। রনির বাবা ধারণা করছেন পুকুরে নামার পর হয়তো হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে রনির মৃত্যু ঘটে। কারণ খুব নাকি ভাল সাঁতার জানত রনি। সেই ৩ বছর বয়সেই তার সাঁতার শেখা।

উল্লেখ্য, অনেক টেলিভিশন সিরিয়ালে অভিনয় করেছেন রনি। তার অভিনীত চরিত্রগুলোও দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় ছিল। সম্প্রতি ‘বয়েই গেল’ ধারাবাহিকে কাজ করতেন তিনি। তার আচমকা মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টালিউডে।

এছাড়াও সম্প্রতি টেলিভিশেনর আর এক জনপ্রিয় অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়েরও অস্বাভাবিক মৃত্যু হয়। সম্পর্কের টানাপোড়েনের জের ধরে আত্মহত্যা করেছিলেন দিশা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: