শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

অবৈধভাবে ভারত যাওয়ার বেনাপোলের পথে ৩০ বাংলাদেশি আটক



download (1)নিউজ ডেস্ক :: যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে যাওয়ার সময় ৩০ বাংলাদেশি নারী ও পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার রাত ১১টায় বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে বিজিবি তাদের আটক করে। আটককৃতরা হলেন- নড়াইলের শরিফুল(২৫),সাইফুল খান (২০),ইমরুল(২৭),নাজমুল(২৮),চুন্নুশেখ(১৯),ধনঞ্জয় বিশ্বাস(২৮),দিপা বিশ্বাস(২৪),যশোরের হিমান্ত বিশ্বাস(২২),নির্মল কান্তি(৭৫), মিরা পাত(৩৫), হাজারী মন্ডল(৭০),রিপন সরকার(২৬),ঝর্ণা সরকার(২০),শিশু বিজয়(০৯),মুক্তা বিশ্বাস(২৭),শিশু সুর্য(৮),ফরিদপুরের শান্তনা(২৮),হায়াতুল খান(৪৯),বাগেরহাটের হাসি টিকেদার(৩২),গোপালি বিশ্বাস(৫০),অনুপ কুমার(৩৪),নির্মল দেবনাথ(৬০),তাসলিম খান(৩১),গোপালগঞ্জের পারুলি আক্তার(২৫),হরিদাস বিশ্বাস(৩৫),ঝিনাইদাহের বণ্যা রানি(২৮),পিরোজপুরের সমির চন্দ্র(৪০),খুলনার রাজকুমার(৫৪),চায়না বিশ্বাস(৪২)ও তুলি পোদ্দার(১৮)। ভারতে ভালো কাজ, চিকিৎসা ও আত্মীয়স্বজনদের বাড়িতে বেড়ানোর উদ্দেশ্যে দালালের মাধ্যমে এরা অবৈধভাবে ভারতে যাচ্ছিলেন বলে জানা গেছে। বিজিবি জানায়, পাসপোর্ট ছাড়া অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় গোপন সংবাদের ভিত্তিতে ৩০ বাংলাদেশি নারী,পুরুষ ও শিশুকে আটক করে রাতে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করেছে। কিন্তু পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে আগে থেকে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) তাইজুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে অবৈধ পারাপারে আইনে মামলা হয়েছে। শনিবার দুপুরে তাদের সবাইকে যশোর আদালতে সোপর্দ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: