মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

অবসান ঘটতে যাচ্ছে রুমি-অনন্যা কলহের



rumiবিনোদন ডেস্ক :: সবকিছু ঠিক থাকলে আগামী রবিবার অবসান ঘটতে পারে রুমি-অনন্যা দাম্পত্য কলহের। এমনকি আজও অবসান ঘটতে পারে এ কলহের। আজ শুনানি ছিল এ মামলার। সকালেই মাকে নিয়ে আদালতে উপস্থিত হন অনন্যা। অপরদিকে, দীর্ঘদিন পর রুমির মাকেও আজ দেখা গেল আদালতে।

শুনানিতে আপসের সিদ্ধান্ত জানান রুমির আইনজীবী। দুই পক্ষের আইনজীবীর শুনানির পর আগামী রবিবার পর্যন্ত সময় দেন আদালত। ইচ্ছা করলে আজও এ মামলার সমঝোতা করতে পারেন বলে জানানো হয় তাদেরকে। এ সিদ্ধান্তে কিছুটা নড়েচড়ে ওঠে রুমির আইনজীবী। বিকালের মধ্যে শর্তনামার লেনদেন সম্পন্ন করে অবসান ঘটানোর কথা জানান তারা। কোনো কারণে আজ না পারলে রবিবারের মধ্যে শর্তনামার দাবিকৃত লেনদেন সম্পন্ন করে আদালতে জানালেন তারা।

সম্প্রতি দুই পক্ষের উকিলের উপস্থিতিতে সম্পন্ন হয় আরও একটি সমঝোতা বৈঠক। এর আগেও বেশ কয়েকবার সমঝোতার প্রস্তাব রেখেছিলেন রুমি।

জানা গেছে, সন্তান আরিয়ানের ভরণপোষণের জন্য ২০ লাখ টাকার ব্যাংক ডিপোজিট করার প্রস্তাবে রাজি হয়েছেন রুমি। কাবিননামার ১ লক্ষ টাকাও দিবেন। এছাড়া ডিভোর্সের আগ পর্যন্ত অনন্যা ও সন্তান আরিয়ানের তিনমাসের ভরণপোষণের ব্যবস্থা করবেন। ফেরত দেবেন তার কাছে গচ্ছিত রাখা অনন্যার বিয়ের গয়না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: