রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অবরোধ সমর্থনে খুলনায় বিএনপির মিছিল



11. khulnaনিউজ ডেস্ক::
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ কর্মসূচির সমর্থনে খুলনায় মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২২ জানুয়ারি) সকালে নগরীর পিটিআই মোড় থেকে দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে মিছিলটি বের হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। তবে বেলা ১১টা পর্যন্ত নগরীর কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে খুলনায় হরতালের দ্বিতীয় দিন চলছে।

হরতাল-অবরোধের কারণে খুলনা থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। তবে লঞ্চ-ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই নগরীতে রিকশা, অটোরিকশা ও ইজিবাইক চলাচল করতে দেখা যাচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দোকানপাট খুলতে শুরু করেছে। নগরীর প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপিসহ জোট নেতাকর্মীদের গ্রেফতার ও হত্যার প্রতিবাদে ঢাকা ও খুলনা বিভাগে বুধবার (২১ জানুয়ারি) ভোর ৬টা থেকে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ৩৬ ঘণ্টা হরতালের ঘোষণা দেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: