বুধবার, ১৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অবরোধ সমর্থনে খুলনায় বিএনপির মিছিল



11. khulnaনিউজ ডেস্ক::
বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অবরোধ কর্মসূচির সমর্থনে খুলনায় মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২২ জানুয়ারি) সকালে নগরীর পিটিআই মোড় থেকে দলের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে মিছিলটি বের হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। তবে বেলা ১১টা পর্যন্ত নগরীর কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে খুলনায় হরতালের দ্বিতীয় দিন চলছে।

হরতাল-অবরোধের কারণে খুলনা থেকে দূরপাল্লার কোনো যানবাহন ছেড়ে যায়নি। তবে লঞ্চ-ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকেই নগরীতে রিকশা, অটোরিকশা ও ইজিবাইক চলাচল করতে দেখা যাচ্ছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে দোকানপাট খুলতে শুরু করেছে। নগরীর প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপিসহ জোট নেতাকর্মীদের গ্রেফতার ও হত্যার প্রতিবাদে ঢাকা ও খুলনা বিভাগে বুধবার (২১ জানুয়ারি) ভোর ৬টা থেকে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৬টা পর্যন্ত টানা ৩৬ ঘণ্টা হরতালের ঘোষণা দেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: