বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অপহরনের ৪ দিনেও উদ্ধার হয়নি ছাত্রী



ophoronনিউজ ডেস্ক:: অপহরণের ৪ দিনেও উদ্ধার হয়নি লক্ষ্মীপুর সদর উপজেলার প্রতাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের (২০১৫ সালের) এসএসসি পরীক্ষার্থী রাবেয়া আক্তার লিমা (১৪)। এতে উদ্বেগ প্রকাশ করেছে তার সহপাঠি ও স্বজনরা।

এ ঘটনায় পুলিশ প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেছে ভিকটিম পরিবার। গত বুধবার বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে অপহৃত হন মেয়েটি।

স্থানীয় সূত্রে জানা যায়, অপহৃত লিমা চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মো: লোকমান হোসেনের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী ও ভিকটিম পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার প্রতাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী তাকে জোরপূর্বক সিএনজি করে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার ৪ দিন পার হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে আটক ও অপহৃককে উদ্ধার করতে পারেনি।

যোগাযোগ করা হলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ নুর জানান, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হলে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি মৌখিকভাবে অভিযোগ করেছে ভিকটিম পরিবার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: