বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

অপহরণকারী মিশা সওদাগর!



30. mishaবিনোদন ডেস্ক: সিনেমা হলে রুপালি পর্দায় নায়কের আগমনে দর্শকরা যেমন করোতালির মাধ্যমে তাকে স্বাগত জানান। তেমনি আরো একজন আছেন যিনি খল-চরিত্রে অভিনয় করেও দর্শকদের মাঝে ব্যাপকভাবে আলোড়ন তোলেন।

পর্দায় তার উপস্থিতি তালির মাধ্যমে দর্শকরা তাকে স্বাগত জানান। তিনি আর কেউ নন, ঢালিউডের নাম্বার ওয়ান খল-অভিনেতা মিশা সওদাগর।

দেশীয় সিনেমার জনপ্রিয় এই খল-অভিনেতা ‘লাভ ২০১৪’ নামে নতুন একটি সিনেমা শুটিং শুরু করেছেন। এটি পরিচালনা করছেন জি. সরকার। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শাকিব খান, অপু বিশ্বাস ও নিপুন আক্তার।

গল্পে দেখা যাবে, মুক্তিপণের দাবিতে শিশু অপহরণ করেন মিশা সওদাগর। এরপর ওই শিশুর অভিভাবকের কাছে দুই কোটি টাকা মুক্তিপণ চান তিনি। আর এরপরই তল্লাশিতে নেমে পরে পুলিশ। শিশু অপহরণ নিয়ে চারিদিকে তোলপাড় সৃষ্টি হয়। সম্প্রতি রাজধানী কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এমন দৃশ্যের শুটিং ধারণ করেন নির্মাতা জি সরকার।

সিনেমাটির চিত্রগ্রহণ করেছেন লাল মোহাম্মদ। গান লিখেছেন সময়ের আলোচিত গীতিকার রফিকুজ্জামান,কবীর বকুল ও প্রদীপ সাহা। কন্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় শিল্পী রুনা লায়লা,এন্ড্র কিশোর,রাজিব,কনা ও এসআই টুটুল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: