শনিবার, ৩০ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অনির্দিষ্টকালের জন্য হবিগঞ্জ-ঢাকা বাস চলাচল বন্ধ



download (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ-ঢাকা রুটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ করে দিয়েছেন হবিগঞ্জের পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। ঢাকার সায়েদাবাদ বাস টার্মিনালে হবিগঞ্জের দিগন্ত পরিবহনের এক চালককে মারপিট করার প্রতিবাদে এ কর্মসূচি দিয়েছেন তারা।

শুক্রবার রাতে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এক জরুরি সভায় তারা এ সিদ্ধান্ত নেন।

এরপর শনিবার সকাল থেকে হবিগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে কোনও বাস ছেড়ে যায়নি। ঢাকা থেকেও হবিগঞ্জের উদ্দেশে বাস চলাচল বন্ধ রয়েছে।

হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের যুগ্ম সম্পাদক দিয়ারিছ মিয়া জানান, সায়েদাবাদ বাস টার্মিনালে রানা কাউন্টারের মালিক রানা ‘দিগন্ত এক্সপ্রেসের’ চালক হিরা মিয়াকে বেধড়ক মারধোর করে গুম করে ফেলে। পরে পুলিশ তাকে উদ্ধার করে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যালে চিকিৎসা করানো হয়। এ ঘটনার প্রতিবাদে হবিগঞ্জ-ঢাকা রোডে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, শনিবারের মধ্যে এর সুষ্ঠু বিচার না হলে রবিবার থেকে আমরা ঢাকা-সিলেট রুটে বাস চলাচল বন্ধ করে দেবো।

জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী জানান, আমাদের শ্রমিকের ওপর ঢাকার সায়েদাবাদে সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ থেকে ঢাকা রুটে বাস চলাচল করবে না। সন্ত্রাসী হামলার প্রতিকার না হওয়া পর্যন্ত সব বাস বন্ধ থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: