রবিবার, ২৯ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

অদ্ভুত কাণ্ড!



lady-Gaga-Paris.-199x300বিনোদন ডেস্ক:: অদ্ভুত অদ্ভুত অদ্ভুত! আবারো এক অদ্ভুত কাণ্ড ঘটিয়েছেন পপ তারকা লেডি গাগা। লক্ষ অনুসারে খবরের শিরোনামেও এসেছেন তিনি। এবারও সমালোচনায় রয়েছে তার পোশাকের সাজ।
সম্প্রতি প্যারিসের রাস্তায় অদ্ভুত একটি পোশাক পরে ঘুরে বেড়াতে দেখা গেছে লেডি গাগাকে। তার পরনে ছিল রূপালি স্পাইকি আউটফিট। পায়ে কমলা হিল জুতা।
স্পাইকি রুপালি পোশাকটি এমন, যেখানে গাগাই যেন গৌণ। তার পুরো শরীর থেকে যেন অক্টোপাসের মতো শুঁড় বেরিয়েছে। যার ফলে গাগা একাই রাস্তার বিরাট অংশ দখল করে ঘুরে বেড়াচ্ছিলেন। চোখেও ছিলো ভারি মেকআপ।
অবাক দৃষ্টিতে তার পোশাকের দিকে নিষ্পলক চেয়ে ছিলেন পথচারীরা। পরে এ অবস্থায় ক্যামেরা বন্দি হন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: