রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «   সিলেট বিএনপিতে শোডাউনের প্রস্তুতি  » «   ‘ভূতের আড্ডায়’ অভিযান, বাতি জ্বালাতেই তরুণ-তরুণীর অপ্রীতিকর দৃশ্য  » «   মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, প্রধান শিক্ষকসহ গ্রেপ্তার ৩  » «   টেকনাফে ‘গোলাগুলিতে’ রোহিঙ্গা স্বামী-স্ত্রী নিহত  » «   প্রাথমিকের শিক্ষকদের সুখবর দিলেন গণশিক্ষা সচিব  » «   সাত বডিগার্ডসহ জি কে শামীমকে গুলশান থানায় হস্তান্তর  » «   মালদ্বীপে স্থায়ী জমি পেলো বাংলাদেশ  » «   শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে পদত্যাগ করলেন সহকারী প্রক্টর  » «   তাহরির স্কয়ারসহ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ  » «  

হেড মাস্টার ও মৌলবি পদে সাড়ে ৩ লাখ, উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা ভাইরাল



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে টাকার বিনিময়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের ঘোষণা দেওয়া হচ্ছে। এবং যিনি এই ঘোষণা দিচ্ছেন, তিনি এবারের উপজেলা নির্বাচনে রংপুর মিঠাপুকুর উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাকির হোসেন সরকার।

ভিডিওটিতে বলতে শোনা যাচ্ছে, আমি একটা প্রস্তাব করছি। হেড মাস্টার পদে সাড়ে তিন লাখ টাকা, মৌলবি পদে সাড়ে তিন লাখ, সমাজ বিজ্ঞানের শিক্ষক পদে সাড়ে তিন লাখ, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান পদে সাড়ে তিন লাখ এবং আরও একটি পদে (কথা অস্পষ্ট) তিন লাখ টাকা। সব মিলিয়ে ১৭ লাখ টাকা দিতে হবে। সবশেষে তিনি ১৫ লাখ টাকার কম হবে না বলে জানান।

ভিডিওটি শেয়ার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কামরুজ্জামান খান লিখেছেন, ”যে লোক শিক্ষক নিয়োগে মাইকিং করে নিলাম ডেকে ঘুষ নির্ধারণ করে সে যদি হয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী তাইলে কেমন হবে বলুন তো? সরকার যখন একদিকে শিক্ষার মান উন্নয়নে জোর দিচ্ছে, সেখানে টাকার বিনিময়ে যেন তেন শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার মান কিভাবে ঠিক হবে? এই কারণেই তো আজ শিক্ষার এই বেহাল দশা চারিদিকে। এই রকম দুর্নীতিগ্রস্ত মানুষকে নৌকা প্রতীক বরাদ্দ করে জনগণের কাছে কি মেসেজ দেওয়া হচ্ছে? অনুরোধ রইলো সিদ্ধান্ত পুনর্বিবেচনার।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: