বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

হেড মাস্টার ও মৌলবি পদে সাড়ে ৩ লাখ, উপজেলা চেয়ারম্যান প্রার্থীর ঘোষণা ভাইরাল



নিউজ ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে টাকার বিনিময়ে একটি শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগের ঘোষণা দেওয়া হচ্ছে। এবং যিনি এই ঘোষণা দিচ্ছেন, তিনি এবারের উপজেলা নির্বাচনে রংপুর মিঠাপুকুর উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাকির হোসেন সরকার।

ভিডিওটিতে বলতে শোনা যাচ্ছে, আমি একটা প্রস্তাব করছি। হেড মাস্টার পদে সাড়ে তিন লাখ টাকা, মৌলবি পদে সাড়ে তিন লাখ, সমাজ বিজ্ঞানের শিক্ষক পদে সাড়ে তিন লাখ, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান পদে সাড়ে তিন লাখ এবং আরও একটি পদে (কথা অস্পষ্ট) তিন লাখ টাকা। সব মিলিয়ে ১৭ লাখ টাকা দিতে হবে। সবশেষে তিনি ১৫ লাখ টাকার কম হবে না বলে জানান।

ভিডিওটি শেয়ার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কামরুজ্জামান খান লিখেছেন, ”যে লোক শিক্ষক নিয়োগে মাইকিং করে নিলাম ডেকে ঘুষ নির্ধারণ করে সে যদি হয় উপজেলা চেয়ারম্যান প্রার্থী তাইলে কেমন হবে বলুন তো? সরকার যখন একদিকে শিক্ষার মান উন্নয়নে জোর দিচ্ছে, সেখানে টাকার বিনিময়ে যেন তেন শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার মান কিভাবে ঠিক হবে? এই কারণেই তো আজ শিক্ষার এই বেহাল দশা চারিদিকে। এই রকম দুর্নীতিগ্রস্ত মানুষকে নৌকা প্রতীক বরাদ্দ করে জনগণের কাছে কি মেসেজ দেওয়া হচ্ছে? অনুরোধ রইলো সিদ্ধান্ত পুনর্বিবেচনার।”

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: