শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে গেছেন স্বামী



jessore_4নিউজ ডেস্ক:: যশোর মেডিকেল কলেজ হাসপাতালে তৃষ্ণা দেবনাথ (১৯) নামে এক গৃহবধূর লাশ ফেলে লাপাত্তা হয়ে গেছেন তার স্বামী প্রবীর দেবনাথ।

রবিবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

যশোর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আবদুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তৃষ্ণা দেবনাথ কেশবপুর উপজেলার ডোয়ারহাট গ্রামের তপন দেবনাথের মেয়ে। তার স্বামীর বাড়ি বাঘারপাড়া উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে।

জানা যায়, প্রবীর দেবনাথ তার স্ত্রী বিষপান করেছেন বলে তাকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। কিন্তু তৃষ্ণাকে মৃত অবস্থায় পাওয়া যায়। আর প্রবীরকে খুঁজে পাওয়া যায়নি। মৃতদেহের ঘাড়ের পাশে দুই স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান ডা. আবদুর রশিদ। তবে তৃষ্ণা আত্মহত্যা করেছেন নাকি তাকে খুন করা হয়েছে, তা ময়নাতদন্তের আগে বলা সম্ভব নয় বলে জানান চিকিৎসক।

তৃষ্ণার বড় বোন তপতী রানী জানান, ২০১২ সালে প্রবীরের সঙ্গে পারিবারিকভাবে তৃষ্ণার বিয়ে হয়। বেকার প্রবীর যৌতুকের দাবিতে তৃষ্ণার ওপর নির্যাতন করতেন বলে তপতী অভিযোগ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: