সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

হবিগঞ্জে অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে ছাই



download (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ শহরের সার্কিট হাউজ রোড এলাকায় প্রবাসী এক ব্যক্তির বাড়িতে অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে গেছে। এতে কমপক্ষে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

সোমবার (২৫ মে) বিকেল ৩টায় শহরের সার্কিট হাউজ রোড এলাকার ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের টিনশেড একটি বাড়ির দু’টি অংশে হালিমা বেগম (৬০) ও বজলু মিয়া (৫০) নামে দুইজন ভাড়া থাকতেন।

বিকেলে ভাড়াটিয়া হালিমা বেগম লাকড়ির চুলায় রান্না করছিলেন। তিনি রান্না শেষে চুলা বন্ধ না করেই পাশের বাড়ি বেড়াতে যান। একপর্যায়ে এ চুলা থেকে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় হালিমা খাতুনের দু’টি ঘর ও পাশের ভাড়াটিয়া বজলু মিয়ার দু’টি ঘরসহ টিনশেড বাড়িটি পুড়ে যায়। এতে অন্তত পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে হালিমা বেগম ও বজলু মিয়া জানান।

পরে খবর পেয়ে হবিগঞ্জ দমকল বাহিনীর কর্মী ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ দমকল বাহিনীর টীম লিডার মুহিত বখত চৌধুরী অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: