মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

হবিগঞ্জে অগ্নিকাণ্ডে ৪টি ঘর পুড়ে ছাই



download (1)নিউজ ডেস্ক :: হবিগঞ্জ শহরের সার্কিট হাউজ রোড এলাকায় প্রবাসী এক ব্যক্তির বাড়িতে অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে গেছে। এতে কমপক্ষে পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

সোমবার (২৫ মে) বিকেল ৩টায় শহরের সার্কিট হাউজ রোড এলাকার ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইংল্যান্ড প্রবাসী মফিজ উদ্দিনের টিনশেড একটি বাড়ির দু’টি অংশে হালিমা বেগম (৬০) ও বজলু মিয়া (৫০) নামে দুইজন ভাড়া থাকতেন।

বিকেলে ভাড়াটিয়া হালিমা বেগম লাকড়ির চুলায় রান্না করছিলেন। তিনি রান্না শেষে চুলা বন্ধ না করেই পাশের বাড়ি বেড়াতে যান। একপর্যায়ে এ চুলা থেকে পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।

এ সময় হালিমা খাতুনের দু’টি ঘর ও পাশের ভাড়াটিয়া বজলু মিয়ার দু’টি ঘরসহ টিনশেড বাড়িটি পুড়ে যায়। এতে অন্তত পাঁচ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে হালিমা বেগম ও বজলু মিয়া জানান।

পরে খবর পেয়ে হবিগঞ্জ দমকল বাহিনীর কর্মী ও হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ দমকল বাহিনীর টীম লিডার মুহিত বখত চৌধুরী অগ্নিকাণ্ডের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: