শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

লিফটে ভারতীয় যুবকের শ্লীলতাহানি!



download (3)আন্তর্জাতিক ডেস্ক :: সংযুক্ত আরব আমিরাতে কর্মরত প্রবাসী এক ভারতীয় যুবকের শ্লীলতাহানি করেছেন এক জর্দানি নারী। গালফ নিউজ জানিয়েছে, এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে যৌন হয়রানি এবং অর্থ চুরির অভিযোগ এনেছেন ওই যুবক।

সম্প্রতি দুবাইয়ের বুর দুবাই এলাকায় নিজ কার‌্যালয়ে যাওয়ার সময় যৌন হয়রানির শিকার হন ওই ভারতীয় যুবক। ২৩ বছরের ওই যুবক তার অভিযোগে বলেন, ‘লিফটে ওঠে আমি চার তলায় নিজ কার্যালয়ে যাওয়ার জন্য বোতামে চাপ দেই। এ সময় লিফটে থাকা ওই জর্দানি নারী তার নেকাব খুলে ফেলেন।’ তিনি আরো জানিয়েছেন, ৩২ বছরের ওই নারী তাকে লিফটের কোনায় টেনে নিয়ে যান। এরপর খুলে জোর করে তাকে জড়িয়ে ধরে চুমু খান। সাত তলায় পৌঁছে লিফটের দরজা খুললে দ্রুত বেরিয়ে আসেন ওই যুবক। কিন্তু তিনি বেরিয়ে আসার সময় তার মানিব্যাগ থেকে সাড়ে চার হাজার দিরহাম চুরি করেন ওই নারী।

এ ঘটনায় ওই নারীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছেন দুবাইয়ের প্রসিকিউটররা।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ওই নারী। মঙ্গলবার আদালতে শুনানি চলাকালে বিচারককে উদ্দেশ্য করে তিনি বলেন,‘হুজুর, আমি একজন মুসলিম নারী। পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করি। আমার দ্বারা এ ধরনের গর্হিত কাজ করা অসম্ভব।’ তিনি বিচারকের প্রতি ওই ভবনের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখার অনুরোধ জানিয়েছেন।

আগামী ৮ মার্চেএ মামলার ফের শুনানি হওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: