রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «   জেলগেট থেকে স্বামীকে নিয়ে যায় ডিবি, আজ শুনি বন্দুকযুদ্ধে নিহত  » «   ইরানে করোনাভাইরাসে ৫ জনের মৃত্যু  » «   আ. লীগের মনোনয়ন পাননি স্বামী, যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন শাবানা  » «   অনৈতিক কাজে নারী সরবরাহ, দম্পতিসহ গ্রেপ্তার ৪  » «   পাকিস্তান আমলে রাস্তায় আন্দোলন করেছি, এখন করা যায় না  » «   ব্যাংক ঋণে চলছে সরকার  » «   মুজিববর্ষে ২০০ টাকার নোট আসছে বাজারে  » «   সরকারি চাকরিজীবীদের বড় সুখবর দিল সরকার  » «   বিমানবন্দরে মুসলিমদের বাড়তি তল্লাশির পরামর্শ রায়ানএয়ার সিইওর  » «   শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী শাকিল গ্রেপ্তার  » «   কুৎসা রটানোয় হতাশ হলেও বার্সাতে সুখেই আছেন মেসি  » «   ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «  

মোটোরোলার ৪ হাজার ডিজিটাল মোবাইল রেডিও কিনছে বাংলাদেশ পুলিশ



digitalনিউজ ডেস্ক:: সেবার মান বৃদ্ধি ও পুলিশ কর্মকর্তাদের মধ্যে নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে চার হাজারের বেশি মোটোরোলার রেডিও ব্যবহার করবে বাংলাদেশ পুলিশ। সম্প্রতি বিশ্বের শীর্ষস্থানীয় যোগাযোগ প্রযুক্তি সরবরাহকারি প্রতিষ্ঠান মোটোরোলা সলিউশনস ইনকর্পোরেশন বাংলাদেশ থেকে বৃহত্তম ডিজিটাল মোবাইল রেডিও (ডিএমআর) সরবরাহের অর্ডার পেয়েছে।

মোটোরোলা সলিউশনস জননিরাপত্তা নিশ্চিতকরণে জরুরী ও দুর্যোগকালে ব্যবহার উপযোগী এবং বাণিজ্যিকভাবে কাজে লাগে এমন যোগাযোগ প্রযুক্তি সরবরাহ করে থাকে। মোটোরোলার ডিজিটাল সিরিজের অডিও মান ও উন্নত যোগাযোগ প্রযুক্তি পুলিশ কর্মকর্তাদের মধ্যে সাবলীল যোগাযোগ নিশ্চিত করবে যা তাদের যে কোন পরিস্থিতি মোকাবেলায় সহায়ক হবে।

পুলিশের টেলিযোগাযোগ ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. নওশের আলী বলেন, ‘এনালগ থেকে নতুন ডিজিটাল ব্যবস্থায় উত্তরণের মাধ্যমে আমাদের পুলিশ বাহিনীকে স্বচ্ছন্দ ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা দ্বারা সজ্জিত করা হলো। যা আইন প্রয়োগকারী সংস্থাকে একটি নিরাপদ ও স্থিতিশীল সমাজ গড়ে তুলতে সাহায্য করবে। দুর্যোগপূর্ণ ও জরুরী পরিস্থিতিতে বিস্তৃত এলাকাজুড়ে যোগাযোগের ক্ষেত্রে মোটোরোলার ডিজিটাল রেডিও’র একটি জোরালো ট্র্যাক রেকর্ড রয়েছে যার দ্বারা ব্যবহারকারী দলের সবাই নিজেদের মধ্যে ও কমান্ড সেন্টারের সাথে যে কোনো সময়ে যে কোনো পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম।’

মোটোরোলা সলিউশনস এর এরিয়া সেলস ডিরেক্টর ফিলিস লিন বলেন, ‘বিশ্বজুড়ে আমাদের জননিরাপত্তা প্রযুক্তি বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ আমাদের ওপর আস্থা রেখে চার হাজার মোটোরোলার রেডিও’র অর্ডার দেয়ায় আমরা সম্মানিত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: