সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

মোটোরোলার ৪ হাজার ডিজিটাল মোবাইল রেডিও কিনছে বাংলাদেশ পুলিশ



digitalনিউজ ডেস্ক:: সেবার মান বৃদ্ধি ও পুলিশ কর্মকর্তাদের মধ্যে নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করতে চার হাজারের বেশি মোটোরোলার রেডিও ব্যবহার করবে বাংলাদেশ পুলিশ। সম্প্রতি বিশ্বের শীর্ষস্থানীয় যোগাযোগ প্রযুক্তি সরবরাহকারি প্রতিষ্ঠান মোটোরোলা সলিউশনস ইনকর্পোরেশন বাংলাদেশ থেকে বৃহত্তম ডিজিটাল মোবাইল রেডিও (ডিএমআর) সরবরাহের অর্ডার পেয়েছে।

মোটোরোলা সলিউশনস জননিরাপত্তা নিশ্চিতকরণে জরুরী ও দুর্যোগকালে ব্যবহার উপযোগী এবং বাণিজ্যিকভাবে কাজে লাগে এমন যোগাযোগ প্রযুক্তি সরবরাহ করে থাকে। মোটোরোলার ডিজিটাল সিরিজের অডিও মান ও উন্নত যোগাযোগ প্রযুক্তি পুলিশ কর্মকর্তাদের মধ্যে সাবলীল যোগাযোগ নিশ্চিত করবে যা তাদের যে কোন পরিস্থিতি মোকাবেলায় সহায়ক হবে।

পুলিশের টেলিযোগাযোগ ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. নওশের আলী বলেন, ‘এনালগ থেকে নতুন ডিজিটাল ব্যবস্থায় উত্তরণের মাধ্যমে আমাদের পুলিশ বাহিনীকে স্বচ্ছন্দ ও নিরাপদ যোগাযোগ ব্যবস্থা দ্বারা সজ্জিত করা হলো। যা আইন প্রয়োগকারী সংস্থাকে একটি নিরাপদ ও স্থিতিশীল সমাজ গড়ে তুলতে সাহায্য করবে। দুর্যোগপূর্ণ ও জরুরী পরিস্থিতিতে বিস্তৃত এলাকাজুড়ে যোগাযোগের ক্ষেত্রে মোটোরোলার ডিজিটাল রেডিও’র একটি জোরালো ট্র্যাক রেকর্ড রয়েছে যার দ্বারা ব্যবহারকারী দলের সবাই নিজেদের মধ্যে ও কমান্ড সেন্টারের সাথে যে কোনো সময়ে যে কোনো পরিস্থিতিতে যোগাযোগ করতে সক্ষম।’

মোটোরোলা সলিউশনস এর এরিয়া সেলস ডিরেক্টর ফিলিস লিন বলেন, ‘বিশ্বজুড়ে আমাদের জননিরাপত্তা প্রযুক্তি বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ আমাদের ওপর আস্থা রেখে চার হাজার মোটোরোলার রেডিও’র অর্ডার দেয়ায় আমরা সম্মানিত।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: