শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্য হান্ড্রেডের ড্রাফটে আরও ৫ বাংলাদেশি ক্রিকেটার  » «   বাংলা একাডেমির সুপারিশে বদলে গেল বাংলা বর্ষপঞ্জি  » «   ওসমানীনগরে নামাজের সময় মাছ বিক্রি বন্ধ  » «   মার্কিন প্রতিনিধি পরিষদে হংকং ‘ডেমোক্রেসি অ্যাক্ট’ পাস  » «   গুগল ম্যাপে আবরারের নামে হল, খুনিদের নামে শৌচাগার  » «   গণশপথ নিয়ে আন্দোলনের ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা  » «   দক্ষিণ আফ্রিকায় মসজিদে যাওয়ার পথে গুলিতে বাংলাদেশির মৃত্যু  » «   তুরস্কের বিরুদ্ধে লড়তে কুর্দিদের ‘প্রশিক্ষণ দিয়েছিল’ যুক্তরাষ্ট্র  » «   অপরাধ প্রতিরোধে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন: পুলিশ সুপার  » «   আবরার হত্যা: ২০ জনকে আসামি করে চার্জশিট হচ্ছে  » «   কানাইঘাটে ১১টি ভারতীয় গরু আটক  » «   জাবির গণরুম: ম্যানার শেখানোর নামে নবীন শিক্ষার্থী নির্যাতন  » «   কতগুলো বাটপার আছে যারা জাতীয় নেতা: ভিপি নুর  » «   ১৫ দিনে পাসপোর্ট না হলে কারণ জানিয়ে দিতে হবে আবেদনকারীকে  » «   ভারতে পালানোর সময় আবরার হত্যার আসামি সাদাত গ্রেফতার  » «  

বিয়ানীবাজার স্বেচ্চাসেবক লীগের সভাপতি পল্লবসহ ৩৯ নেতাকর্মীর জামিন



12. daily sylhet pallabএ টি এম তুরাব, বিয়ানীবাজার: সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবসহ যুবলীগ ও ছাত্রলীগের ৩৯ নেতাকর্মীর জামিন আবেদন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। বুধবার সিলেট ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালত তাদেরকে জামিনে মুক্তি দেয়ার জন্য নিদের্শ দেন। আদালতের নিদের্শ পেয়ে সিলেটের কেন্দ্রীয় কারাগারের কর্তৃপক্ষ পল্লবসহ ৩৯জনকে মুক্তির দেয়ার প্রক্রিয়া শুরু করেছে। বৃহস্পতিবার কোন এক সময় তারা কারাগার জীবন থেকে মুক্তি পাবেন।
বুধবার সাড়ে ১১টায় ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালতে আবুল কাশেমসহ ৩৯ জনের অন্তরবর্তীকালীন জামিন আবেদনের শুনানি হয়। বিচারক শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন। আবুল কাশেম পল্লবের পক্ষের আইনজীবী হিসাবে এপিপি দেলোয়ার হোসেন, এড. শাহজাহান চৌধুরী, নিজাম উদ্দিন, ফখরুল ইসলাম ও জহুর মিয়া আদালত পক্ষে উপস্থিত ছিলেন। সরকার পক্ষের আইনজীবী ছিলেন এপিপি শামসুল ইসলাম।
প্রসঙ্গত বিয়ানীবাজার থানার দায়ের করা অস্ত্র ও বিস্ফোরক পৃথক দুইটি মামলা দায়ের করা হয়। ১৮০ ও ১৮১ (১৪) এ দুইটি মামলার অন্তবর্তীকালীন জামিনের জন্য গত ৯ নভেম্বর আবুল কাশেম ৩৭জন নেতাকর্মী নিয়ে আদালতে আত্মসর্মপন করেন। আদালত জামিন আবেদনের শুনানি শেষে পুলিশকে নিদের্শ দেন তাদের জেল হাজতে প্রেরণের ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: