শুক্রবার, ২৯ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

বিয়ানীবাজার স্বেচ্চাসেবক লীগের সভাপতি পল্লবসহ ৩৯ নেতাকর্মীর জামিন



12. daily sylhet pallabএ টি এম তুরাব, বিয়ানীবাজার: সিলেটের বিয়ানীবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবসহ যুবলীগ ও ছাত্রলীগের ৩৯ নেতাকর্মীর জামিন আবেদন মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত। বুধবার সিলেট ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালত তাদেরকে জামিনে মুক্তি দেয়ার জন্য নিদের্শ দেন। আদালতের নিদের্শ পেয়ে সিলেটের কেন্দ্রীয় কারাগারের কর্তৃপক্ষ পল্লবসহ ৩৯জনকে মুক্তির দেয়ার প্রক্রিয়া শুরু করেছে। বৃহস্পতিবার কোন এক সময় তারা কারাগার জীবন থেকে মুক্তি পাবেন।
বুধবার সাড়ে ১১টায় ম্যাজিস্ট্রেস মিজানুর রহমানের আদালতে আবুল কাশেমসহ ৩৯ জনের অন্তরবর্তীকালীন জামিন আবেদনের শুনানি হয়। বিচারক শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন। আবুল কাশেম পল্লবের পক্ষের আইনজীবী হিসাবে এপিপি দেলোয়ার হোসেন, এড. শাহজাহান চৌধুরী, নিজাম উদ্দিন, ফখরুল ইসলাম ও জহুর মিয়া আদালত পক্ষে উপস্থিত ছিলেন। সরকার পক্ষের আইনজীবী ছিলেন এপিপি শামসুল ইসলাম।
প্রসঙ্গত বিয়ানীবাজার থানার দায়ের করা অস্ত্র ও বিস্ফোরক পৃথক দুইটি মামলা দায়ের করা হয়। ১৮০ ও ১৮১ (১৪) এ দুইটি মামলার অন্তবর্তীকালীন জামিনের জন্য গত ৯ নভেম্বর আবুল কাশেম ৩৭জন নেতাকর্মী নিয়ে আদালতে আত্মসর্মপন করেন। আদালত জামিন আবেদনের শুনানি শেষে পুলিশকে নিদের্শ দেন তাদের জেল হাজতে প্রেরণের ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: