শনিবার, ১৮ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

‘ডিসিসি নির্বাচনে জনপ্রিয়তা প্রমানে খালেদাকে চ্যালেঞ্জ’



12. senনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে গনতন্ত্রের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আওয়ায়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং আইন ও সালিশ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাকে আরেকটি সুযোগ দিয়েছে। ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিয়ে প্রমাণ করুন আপনি গনতন্ত্রে ফিরতে পেরেছেন কিনা। আপনার(খালেদা) জনপ্রিয়তা আছে কিনা।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর কাকরাইলে ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তন‘চলমান রাজনীতি বিষয়ে’ বঙ্গবন্ধু একাডেমীর এক আলোচনা সভায় প্রধান অতিথর বক্তব্যে তিনি খালেদা জিয়ার প্রতি এ চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি বলেন, খালেদা জিয়া আইনের শাসনের প্রতি অবজ্ঞা দেখিয়ে যে বৈষম্য মূলক আচরন করেছে তা অমার্জনীয় অপরাধ ও অগ্রহন যোগ্য।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে সাবেক এই মন্ত্রী বলেন, শেষ আশ্রয়স্থল বিচার বিভাগ, এই জায়গাটিকেও নষ্ট করবেন না। আমরা আশা করছি আপনি(খালেদা) বৈষম্য মূলক আচরন ছেড়ে দিয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হবেন। আমি আপনাকে আহবান জানাব নাশকতা-সন্ত্রাস ও জঙ্গিবাদী বন্ধ করে গণতন্ত্র-মনা দল হিসেবে ফিরে আসার জন্য।

সরকারের সমালোচনা করে তিনি আরো বলেন, আদালোতের নির্দেশ বাস্তবায়নে সরকারকে আরো কার্যকর ও শ্রদ্ধাশীল হতে হবে।
সংগঠনের সভাপতি ডাঃ ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা-৭ আসনের সাংসদ হাজী মোঃ সেলিম, সংগঠনের মহাসচিব হুমায়ূন কবির মিজি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: