মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

কাভার্ডভ্যান চাপায় কলেজছাত্র নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ



নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলায় ভদ্রঘাটে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন। নিহত হৃদয় হোসেন (১৮) স্থানীয় শেখ আব্দুল হামিদ বিএম কৃষি কলেজের ছাত্র এবং বাজার ভদ্রঘাটের হায়দার আলীর ছেলে। এদিকে হতাহতের খবর দ্রুত ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা গাড়িটি আটকিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর পাশাপাশি হতাহতদের উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের ভদ্রঘাট এলাকায় পৌঁছে পথচারী চার কলেজছাত্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হৃদয় মারা যায় এবং বাকিরা আহত হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে। পরে আহত তিনজনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হতাহতের ঘটনা ছড়িয়ে পড়লে গাড়ি থেকে চালক ও হেলপার পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। বর্তমানে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: