সোমবার, ২২ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

কাভার্ডভ্যান চাপায় কলেজছাত্র নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ



নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলায় ভদ্রঘাটে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন। নিহত হৃদয় হোসেন (১৮) স্থানীয় শেখ আব্দুল হামিদ বিএম কৃষি কলেজের ছাত্র এবং বাজার ভদ্রঘাটের হায়দার আলীর ছেলে। এদিকে হতাহতের খবর দ্রুত ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা গাড়িটি আটকিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর পাশাপাশি হতাহতদের উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের ভদ্রঘাট এলাকায় পৌঁছে পথচারী চার কলেজছাত্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হৃদয় মারা যায় এবং বাকিরা আহত হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে। পরে আহত তিনজনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হতাহতের ঘটনা ছড়িয়ে পড়লে গাড়ি থেকে চালক ও হেলপার পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। বর্তমানে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: