বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুক্রবার শ্রীলঙ্কার মসজিদে হামলার হুমকি, নিরাপত্তা জোরদার  » «   মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, ব্র্যাক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রিতে হাইকোর্টের নিষেধাজ্ঞা  » «   নুসরাত হত্যা: তদন্তে বেরিয়ে আসছে পুলিশ কর্মকর্তাদের গাফিলতি  » «   সিলেটের সীমান্ত দিয়ে ঢুকছে রোগাক্রান্ত ভারতীয় গরু  » «   খালেদা জিয়া সরকারের আইনগত সহায়তা পাওয়ার যোগ্য নন: আইনমন্ত্রী  » «   পরীক্ষাকেন্দ্রে ছাত্রীকে যৌন হয়রানি, ইনস্ট্রাক্টর কারাগারে  » «   নিউজিল্যান্ডের পার্মানেন্ট ভিসা পাচ্ছেন মুসলিমরা!  » «   জাফর ইকবাল হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন মহানগর হাকিম হরিদাস কুমার  » «   কান্নাজড়িত কণ্ঠে স্ত্রী-সন্তান হারানোর বর্ণনা দিলেন সুদেশ  » «   বহুদিন গোসল না করে অফিস করেছি: স্থানীয় সরকারমন্ত্রী  » «   দল বহিষ্কার করতে পারে জেনেই শপথ নিয়েছি: জাহিদুর রহমান  » «   এবার শ্রীলঙ্কায় আদালতের পাশে বোমা বিস্ফোরণ  » «   কবরের জন্য জমি চাইলে বন্দেমাতরম বলতেই হবে: বিজেপি  » «   এবার শপথ নিচ্ছেন বিএনপির জাহিদুর  » «  

কাভার্ডভ্যান চাপায় কলেজছাত্র নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ



নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জে কামারখন্দ উপজেলায় ভদ্রঘাটে কাভার্ড ভ্যানচাপায় কলেজছাত্র নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন। নিহত হৃদয় হোসেন (১৮) স্থানীয় শেখ আব্দুল হামিদ বিএম কৃষি কলেজের ছাত্র এবং বাজার ভদ্রঘাটের হায়দার আলীর ছেলে। এদিকে হতাহতের খবর দ্রুত ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা গাড়িটি আটকিয়ে আগুন ধরিয়ে দিয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চালানোর পাশাপাশি হতাহতদের উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক মহাসড়কের ভদ্রঘাট এলাকায় পৌঁছে পথচারী চার কলেজছাত্রকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে হৃদয় মারা যায় এবং বাকিরা আহত হয়। তাৎক্ষণিকভাবে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে। পরে আহত তিনজনকে গুরুতর অবস্থায় সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর হতাহতের ঘটনা ছড়িয়ে পড়লে গাড়ি থেকে চালক ও হেলপার পালিয়ে গেলে বিক্ষুব্ধ জনতা গাড়িটিতে আগুন ধরিয়ে দেয়। বর্তমানে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: