বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

কানাইঘাটে ঘরের ভিতর বোমা বিষ্ফোরণ



gor 2নিউজ ডেস্ক :: কানাইঘাট পৌরসভার বিষ্ণুপুর গ্রামের সামছুল হকের বাড়ীতে এক বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিকট শব্দে পাকা বসত ঘরের একটি কক্ষের দেয়ালের একাংশ ভেঙে গেছে। এ নিয়ে এলাকায় আতঙ্ক ও ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, রবিবার দিবাগত রাত অনুমান ৩টার দিকে বিষ্ণুপুর গ্রামের মৃত শামসুল হকের পুত্র মোহাম্মদ আলীর বসত ঘরের একটি কক্ষে এ বোমা বিষ্ফোরণের ঘটনা ঘটে। বিষ্ফোরণে কক্ষের কিছু অংশ ও পাকা দেয়াল উড়ে যায় এবং ঘরের আসবাবপত্রের ক্ষতি সাধিত হয়।

ঘটনার খবর পেয়ে কানাইঘাট থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী একদল পুলিশ নিয়ে গতকাল সোমবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি আব্দুল আউয়াল চৌধুরী জানান, বোমা বিষ্ফোরণের ঘটনা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। বোমা বিষ্ফোরণে পাকা ঘরের একটি কক্ষের দেয়ালের কিছু অংশ ভেঙে গেলেও বোমা বিষ্ফোরণের কোন আলামত তিনি পাননি। বিষয়টি তার কাছে রহস্য জনক মনে হয়েছে। তবে তিনি মোহাম্মদ আলীর বসত বাড়ী থেকে কিছু তার উদ্ধার করেছেন যা বিষ্ফোরিত হলে সাউন্ড গ্রেনেডের মতো শব্দের আওয়াজ হয়।

এ ঘটনার সাথে জমিজমা সংক্রান্ত বিরোধের সূত্রপাত থাকতে পারে বলে ওসি আব্দুল আউয়াল চৌধুরী জানান। বিষয়টি আরো তদন্ত করে দেখা হচ্ছে।

মোহাম্মদ আলী জানিয়েছেন জমিজমা সংক্রান্ত বিরোধের সূত্রপাত নিয়ে তাকে এবং তার পরিবারের সদস্যদের হত্যা করার উদ্দেশ্যে গত রবিবার গভীর রাতে শক্তিশালী রিমোট কন্ট্রোল বোমা তার শয়ন কক্ষের নিচের অংশ ছিদ্র করে পুতে রেখে বিষ্ফোরণ ঘটানো হয়। এ সময় তার পুরো বাড়ী ও আশপাশ এলাকা কেপে উঠে।

এ ঘটনার সাথে একই গ্রামের সৌদি প্রবাসী কামাল আহমদ, নুরুল হক গংরা জড়িত রয়েছে। তাদের বোমা বিষ্ফোরণের পর তার পরিবারের লোকজন পালিয়ে যেতে দেখেছেন।

এ ব্যাপারে তিনি এ দু’জন সহ আরো অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামী করে গতকাল কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

অপরদিকে সৌদি প্রবাসী বিষ্ণুপুর গ্রামের মৃত হবিবুর রহমানের পুত্র কামাল উদ্দিন জানিয়েছেন তিনি গত রবিবার রাতে সৌদি আরব থেকে বাড়ীতে এসেছেন। জমিজমা নিয়ে মোহাম্মদ আলীর সাথে তাদের বিরোধ রয়েছে। তাদের ফাঁসানোর উদ্দেশ্যে সে নিজে তার বাড়ীতে বোমা রেখে বিষ্ফোরণ ঘটিয়ে আমাদের হয়রানীর অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

অভিযোগের ব্যাপারে ওসি আব্দুল আউয়াল চৌধুরী জানান, মোহাম্মদ আলী তার বাড়ীতে বোমা বিষ্ফোরণের ঘটনায় প্রবাসী কামাল উদ্দিন ও নুরুল হককে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি আরও নিবিড়ভাবে তদন্ত করে তার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: