মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

আইনজীবীদের দুগ্রুপে হাতাহাতি



1. ctg courtনিউজ ডেস্ক:: চলমান হরতালে আদালতের কার্যক্রম চালু রাখা না রাখা নিয়ে সরকারপন্থি ও বিএনপি-জামায়াত জোটপন্থি আইনজীবীদের মধ্যে উত্তেজনা, হাতাহাতি ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। এ দিকে বিএনপি জামায়াতপন্থি আইনজীবীদের বাধার মুখে আদালতের বিচার কার্যক্রম বন্ধ রয়েছে।

জানা যায়, চট্টগ্রাম আইনজীবী সমিতির পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী হরতালে আদালতের কার্যক্রমে অংশ নেন না আইনজীবীরা। গত কয়েকদিন ধরে সরকার সমর্থক আইনজীবীরা এই সিদ্ধান্ত প্রত্যাহার করে হরতালে আদালত চালু রাখার চেষ্টা চালিয়ে আসছিলেন। গত রোববার ও সোমবার সরকার সমর্থক আইনজীবীদের প্রচেষ্টায় কয়েকজন বিচারক এজলাসে উঠে বিচার কাজ শুরু করতে চান। ওই সময় বিএনপি-জামায়াত জোটের সমর্থক আইনজীবীদের বিক্ষোভ ও প্রতিবাদের মুখে বিচারক এজলাস ত্যাগ করেন।

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকিন ইবনে মিনান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে বিএনপি-জামায়াতপন্থি আইনজীবীদের একটি মিছিল আদালতের মূল ফটকে এলে সরকার সমর্থক আইনজীবীদের সঙ্গে তাদের ধাক্কা-ধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি। ঘটনার পর আদালত চত্বরে পুলিশ সতর্ক অবস্থান নিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: