সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

৭ লাখ টাকায় মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ



বিশ্বের ক্রীড়াবিদদের বিলাসবহুল বাড়ি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার খবর দেখা যায় প্রায়ই। অভিজাত সব এলাকায় আকাশচুম্বী মূল্যে একেকটি বাড়ি কিনতে কার্পণ্য করেন না কোনো বিশ্ব তারকা।

সেদিক থেকে ব্যতিক্রমই বলতে হয় অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে। তিনি বিলাসবহুল বাড়ি কেনার বদলে, নিজের একটি বাড়ি ছেড়ে দিয়েছেন ভাড়ায়।

সিডনির উপশহর বাল্মাইনে থাকা অসাধারণ এক টাউনহাউজ ভাড়ায় দিয়েছেন স্মিথ। এ বাড়িতে ভাড়া থাকতে হলে প্রতি মাসে গুনতে হবে ৮ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাত লাখ টাকার সমান। অর্থাৎ মাসে ৭ লাখ টাকা খরচ করলে মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ।

মজার বিষয় হলো ২০১৮ সালে মাসে মাত্র ১ হাজার ডলার বা ৮৫ হাজার টাকায় বাড়িটি ভাড়া দিতে রাজি ছিলেন স্মিথ। পরে ২০১৯ সালে এটি বাড়িয়ে করেছিলেন ১০৪০ ডলার। তবে এবার বাড়ির ডেকোরেশনে পরিবর্তন আনায় এক লাফে প্রায় ৮ গুণ বেড়ে গেছে ভাড়া।

বছরপাঁচেক আগে তিনটি বেডরুম ও অ্যাটাচড বাথরুমসহ বাড়িটি প্রায় ২০ লাখ ডলার বা সাড়ে ১৫ কোটি টাকায় বাড়িটি কিনেছিলেন স্মিথ। এরপর পুরো বাড়িটি নতুন করে সাজিয়েছিলেন নিজের মনের মতো করে। বাড়িটির প্রায় সব রুম থেকেই সিডনি হারবর ব্রিজ দেখা যায়।

এই বাড়িটি ভাড়া দিলেও অবশ্য তেমন কোনো ক্ষতি হচ্ছে না তার। কেননা এমন আরও অন্তত তিনটি বিলাসবহুল বাড়ি রয়েছে স্মিথের। যেগুলো ম্যারিকভিল, সান সৌচি এবং বির্চগ্রোভে অবস্থিত।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২১ ফেব্রুয়ারি

সংবাদটি শেয়ার করুন

Developed by: