রবিবার, ৭ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

৭ লাখ টাকায় মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ



বিশ্বের ক্রীড়াবিদদের বিলাসবহুল বাড়ি কিংবা অ্যাপার্টমেন্ট কেনার খবর দেখা যায় প্রায়ই। অভিজাত সব এলাকায় আকাশচুম্বী মূল্যে একেকটি বাড়ি কিনতে কার্পণ্য করেন না কোনো বিশ্ব তারকা।

সেদিক থেকে ব্যতিক্রমই বলতে হয় অস্ট্রেলিয়ান সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে। তিনি বিলাসবহুল বাড়ি কেনার বদলে, নিজের একটি বাড়ি ছেড়ে দিয়েছেন ভাড়ায়।

সিডনির উপশহর বাল্মাইনে থাকা অসাধারণ এক টাউনহাউজ ভাড়ায় দিয়েছেন স্মিথ। এ বাড়িতে ভাড়া থাকতে হলে প্রতি মাসে গুনতে হবে ৮ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় সাত লাখ টাকার সমান। অর্থাৎ মাসে ৭ লাখ টাকা খরচ করলে মিলবে স্মিথের বাড়িতে ভাড়া থাকার সুযোগ।

মজার বিষয় হলো ২০১৮ সালে মাসে মাত্র ১ হাজার ডলার বা ৮৫ হাজার টাকায় বাড়িটি ভাড়া দিতে রাজি ছিলেন স্মিথ। পরে ২০১৯ সালে এটি বাড়িয়ে করেছিলেন ১০৪০ ডলার। তবে এবার বাড়ির ডেকোরেশনে পরিবর্তন আনায় এক লাফে প্রায় ৮ গুণ বেড়ে গেছে ভাড়া।

বছরপাঁচেক আগে তিনটি বেডরুম ও অ্যাটাচড বাথরুমসহ বাড়িটি প্রায় ২০ লাখ ডলার বা সাড়ে ১৫ কোটি টাকায় বাড়িটি কিনেছিলেন স্মিথ। এরপর পুরো বাড়িটি নতুন করে সাজিয়েছিলেন নিজের মনের মতো করে। বাড়িটির প্রায় সব রুম থেকেই সিডনি হারবর ব্রিজ দেখা যায়।

এই বাড়িটি ভাড়া দিলেও অবশ্য তেমন কোনো ক্ষতি হচ্ছে না তার। কেননা এমন আরও অন্তত তিনটি বিলাসবহুল বাড়ি রয়েছে স্মিথের। যেগুলো ম্যারিকভিল, সান সৌচি এবং বির্চগ্রোভে অবস্থিত।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২১ ফেব্রুয়ারি

সংবাদটি শেয়ার করুন

Developed by: