শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

৩২ বার হেরেও নির্বাচনী লড়াইয়ে



আন্তর্জাতিক ডেস্ক:: এক এক করে ৩২ বার ভোটে লড়েছেন।সেই ১৯৬২ সালে প্রথম সাল থেকে শুরু। তারপর লড়ে যাচ্ছেন বিরামহীন।কোনো নির্বাচনেই জেতেননি।তবুও হার মানার পাত্র নন তিনি। ভারতের আসন্ন লোকসভা নির্বাচনে এবারও প্রার্থী হয়েছেন।

এই ব্যক্তির নাম ডা. শ্যামবাবু সুবুধি। যিনি ১৯৬২ সালে লোকসভা নির্বাচনে প্রথম প্রার্থী হয়েছিলেন। তারপর একেক করে ৩২বার বিভিন্ন পর্যায়ে নির্বাচনে লড়েছেন। এখন তার বয়স এখন ৮৪ বছর। এবারও লোকসভার ভোটে লড়বেন। তার আসন উড়িষ্যার আসকা ও বেরহামপুর।

সংবাদ সংস্থা এএনআইকে শ্যামবাবু জানান, ৩২ বার বিভিন্ন নির্বাচনে লড়াই করেছিলাম। এবারও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করব। আমার প্রতীক হল ক্রিকেট ব্যাট। উল্টো লেখা প্রধানমন্ত্রী পদপ্রার্থী।

নিজের প্রচারণা সম্পর্কে শ্যামবাবু জানান, ঘরে ঘরে গিয়ে ভোট চাই। বাজারে যাই মানুষের সঙ্গে কথা বলি। শ্যামবাবুর শেষ কথা, হারি জিতি পরোয়া করি না। দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালিয়েই যাব।

সংবাদটি শেয়ার করুন

Developed by: