সোমবার, ১২ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

২৫ বছর পর প্রকাশ্যে দাউদ ইব্রাহিমের ছবি



আন্তর্জাতিক ডেস্ক:: সময়ের সঙ্গে পাল্লা দিতে মানুষের শারীরিক গঠনের পরিবর্তন হয়। এটাই প্রকৃতির নিয়ম। এই নিয়মের বাইরে কারও পক্ষে যাওয়া সম্ভব নয়। দাউদ ইব্রাহিমের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। একটানা ২৫ বছর পর সম্প্রতি প্রকাশ্যে এসেছে দাউদ ইব্রাহিমের নতুন ছবি। যেখানে দেখা গেছে, আগের চেয়ে দাউদ ইব্রাহিমের শারীরিক অবয়ব অনেকটাই বদলে গেছে।

জানা গেছে, ‘ডি কোম্পানি’র ইন্টারন্যাশনাল নেটওয়ার্কের তদারককারী জাবের মোতিবালের সঙ্গে দেখা করার সময় ক্যামেরাবন্দি হয়েছেন দাউদ। এবং সেই ছবি এসেছে গুপ্তচরদের হাতে। আর দাউদের সেই ছবি এবার এসে পৌঁছেছে সাংবাদমাধ্যমের কাছে। কিছুদিন আগেই দাউদের অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু এই ছবিতে দাউদকে একেবারে সুস্থ আর স্বাভাবিক বলেই মনে হচ্ছে।

উল্লেখ্য, ভারতীয় গোয়েন্দা রিপোর্টে আগেই প্রকাশ হয়েছে যে, পাকিস্তানে আত্মগোপন করে রয়েছেন দাউদ ইব্রাহিম। কিন্তু একাধিকবার বললেও, বারবার সেই তথ্য খারিজ করেছে পাকিস্তান সরকার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: