শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

১ কিলোমিটার দৌড়ে ছিনতাইকারীকে ধরলেন ম্যাজিস্ট্রেট



নিউজ ডেস্ক:: রাজধানীর নিউমার্কেট এলাকা থেকে এক ছিনতাইকারীকে প্রায় এক কিলোমিটার দৌড়িয়ে ধরে ফেলেন ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। পরে ছিনতাইকারীকে নিউমার্কেট থানায় হস্তান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট এলাকার একটি বাসে বসা ছিলো কেরানিগঞ্জ উপজেলার এসিল্যান্ড কামরুল হাসান সোহেল। এসময় তিনি হঠাৎ দেখতে পান ঠিক সামনের বাস থেকে এক ছিনতাইকারী জানালা দিয়ে যাত্রীর মোবাইল ছিনতাই করে দৌড় দেয়।

ঘটনাটি দেখে তার পেছনে দৌঁড়াতে শুরু করেন কামরুল হাসান। সাইন্সল্যাবরেটরি মোড়ে গিয়ে তাকে ধরতে সক্ষম হন তিনি। পরে তাকে গণপিটুনি থেকে বাঁচানোর জন্য নিউমার্কেট থানার এসআই মাসুদের জিম্মায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কামরুল হাসান সোহেল বলেন, সবাই সবার স্থান থেকে দায়িত্ব পালন করলে অপরাধীরা অপরাধ করার সাহস পাবে না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: