শুক্রবার, ২৪ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

১৪ লাখ টাকা দামি বিষ্ণুমূর্তি উদ্ধার



23. murti uddarনিউজ ডেস্ক::
নওগাঁর মহাদেবপুর উপজেলার ঝাড়গ্রাম নামক স্থানের একটি আম বাগান থেকে একটি কষ্টি পাথরের বিষ্ণুমূর্তি উদ্ধার করা হয়েছে। মূর্তিটির আনুমানিক বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা মূর্তিটি উদ্ধার করেছে।

জেলার পত্নীতলার ১৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. রফিকুল হাসান (পিএসসি) জানান, ভারতে পাচারের উদ্দেশ্যে মূর্তি কেনাবেচা চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ঝাড়গ্রাম নামক স্থানে অভিযান চালিয়ে একটি আম বাগান থেকে মূর্তিটি উদ্ধার করেছে। এর আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা। তবে টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায়। উদ্ধারকৃত মূর্তিটি স্থানীয় কাস্টমস অফিসে জমা দেওয়ার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: